বাসস ক্রীড়া-১৩ : এইচপি স্কোয়াডে ডাক পেলেন আশরাফুল

301

বাসস ক্রীড়া-১৩
ক্রিকেট-এইচপি
এইচপি স্কোয়াডে ডাক পেলেন আশরাফুল
ঢাকা, ১৭ সেপ্টেম্বর ২০১৮ (বাসস) : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) হাই পারফরমেন্স (এইচপি) দলে ডাক পেলেন সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। জাতীয় দল থেকে বাদ পড়া এবং এইচপি দলের খেলোয়াড়দের লাল ও সবুজ দুই ভাগে ভাগ করে চার দিনের একটি ম্যাচ আয়োজন করেছে বিসিবি। ১৮ থেকে ২১ সেপ্টেম্বর খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য ম্যাচে লাল দলে সুযোগ পেলেন আশরাফুল। ম্যাচের জন্য ১৩ জন করে মোট ২৬ জন খেলোয়াড়কে নির্বাচন করেছে বিসিবি।
ম্যাচ ফিক্সিং কেলেঙ্কারির দায়ে আশরাফুলকে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ করা হয়। চলতি বছরের ১৩ আগস্ট তার নিষেধাজ্ঞা শেষ হয়। এরপরই আশরাফুলের জাতীয় দলে ফেরার দ্বার উন্মুক্ত হয়। অবশ্য এজন্য নিজের সেরা পারফরমেন্সই দেখাতে হবে তাকে।
ঘরোয়া আসরের আগামী মৌসুমে ভালো পারফরমেন্স করলেই জাতীয় দলে আবারো ডাক পেতে পারেন আশরাফুল।
খুলনায় চার দিনের ম্যাচের খেলোয়াড় তালিকা :
লাল দল : মোহাম্মাদ সাইফ হাসান, সৌম্য সরকার, মোহাম্মদ আশরাফুল, আফিফ হোসেন ধ্রুব, মোঃ আল আমিন (জুনিয়র), মোঃ মেহেদী হাসান, তানভীর ইসলাম, মার্শাল আইয়ুব, সৈয়দ খালেদ আহমেদ, আবু জায়েদ রাহী, তানভীর হায়দার খান, তাসকিন আহমেদ ও সানজামুল ইসলাম।
সবুজ দল : ইমরুল কায়েস, মোঃ আব্দুল মজিদ, মোঃ জাকির হোসেন, ফজলে মাহমুদ রাব্বী, কাজী নুরুল হাসান সোহান, মোঃ সাদমান ইসলাম, কামরুল ইসলাম রাব্বী, মোঃ এবাদত হোসেন চৌধুরী, জোবায়ের হোসেন লিখন ও ইফতেখার সাজিদ।
বাসস/এএমটি/২০০৫/মোজা/স্বব