তিন বছরের জন্য রোমার জার্সির পৃষ্ঠপোষক হলো কাতার এয়ারওয়েজ

400

রোম, ২৪ এপ্রিল ২০১৮ (বাসস) : আগামী তিন বছরের জন্য রোমার জার্সির পৃষ্ঠপোষক হিসেবে কাতার এয়ারওয়েজের নাম ঘোষনা করা হয়েছে।
রোমার অফিসিয়াল ওয়েবসাইটে জানানো হয়েছে ইতালিয়ান কোন ফুটবল ক্লাবের জন্য এটাই কোন এয়ারলাইন্স প্রতিষ্ঠানের সবচেয়ে বড় চুক্তি। বার্সেলোনার সাথে চুক্তির মেয়াদ শেষ হবার পরে এই প্রথম কাতার এয়ারওয়েজ শীর্ষ পর্যায়ের কোন ফুটবল ক্লাবের সাথে চুক্তি সম্পন্ন করলো। এ প্রসঙ্গে রোমা সভাপতি জেমস পালোত্তা বলেছেন, ‘রোমা ও কাতার এয়ারওয়েজের সাথে ঐতিহাসিক এই চুক্তির বিষয়টি ঘোষনা করতে পেরে আমরা সত্যিই আনন্দিত। এজন্য কাতার এয়ারওয়েজের সাথে দীর্ঘ আট মাস আমরা আমরা আলোচনা করেছি। লন্ডনে এ ব্যপারে আমাদের বাণিজ্যিক দল বেশ কয়েকটি সভায় মিলিত হয়েছে। ক্লাবের ঐতিহাসিক একটি সময়ে এই চুক্তির বিষয়টি ঘোষনা করতে পেরে আমরা সত্যিই আনন্দিত। চলতি বছরের শেষেই রোমার নতুন স্টেডিয়াম নির্মানের কাজ শুরু হবে। আর ৩৪ বছরের ইতিহাসে প্রথমবারের মত রোমা চ্যাম্পিয়নস লীগের সেমিফাইনালে উঠেছে। সব মিলিয়ে রোমা সমর্থকদের জন্য এটা একটি দারুন মুহূর্ত। কাতার এয়ারওয়েজের নাম সম্বলিত জার্সি গায়ে পড়তে পেরে আমরা অবশ্যই গর্বিত। ভবিষ্যতেও আরো অনেক বছর স্পোর্টিং ও বাণিজ্যিক সাফল্যের লক্ষ্যে আমরা একসাথে কাজ করে যেতে চাই।’
লিভারপুলের বিপক্ষে আজ অনুষ্ঠিত চ্যাম্পিয়নস লীগের সেমিফাইনালে রোমা কাতার এয়ারওয়েজের নতুন লোগো সম্বলিত জার্সি গায়ে মাঠে নামবে।