বাজিস-৯ : সাতক্ষীরা বাইপাস সড়কের পাশে তালের বীজ বপন কর্মসূচির উদ্বোধন

338

বাজিস-৯
সাতক্ষীরা-উদ্বোধন
সাতক্ষীরা বাইপাস সড়কের পাশে তালের বীজ বপন কর্মসূচির উদ্বোধন
সাতক্ষীরা, ১৫ সেপ্টেম্বর ২০১৮ (বাসস) : ল স্টুডেন্টস ফোরাম, সুহাইল যুব একাডেমি, অনিক ফাউন্ডেশনের যৌথ আয়োজনে শনিবার সকালে সাতক্ষীরার বিনেরপোতা বাইপাসের সংযোগ স্থল থেকে ৪ কিলোমিটার সড়কের পাশ দিয়ে তালের বীজ বপন কর্মসূচির উদ্বোধন করা হয়। জেলা প্রশাসক মোঃ ইফতেখার হোসেন প্রধান অতিথি হিসেবে এ কর্মসূচির উদ্বোধন করেন।
বিশেষ অতিথি ছিলেন, সাতক্ষীরা ল কলেজে অধ্যক্ষ এড. এস এম হায়দার, বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব ডা: আবুল কালাম বাবলা, সামাজিক বন বিভাগ সাতক্ষীরার ভারপ্রাপ্ত কর্মকর্তা জি এম মারুফ বিল্লাহ। ল স্টুডেন্টস ফোরামের সভাপতি আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ল স্টুডেন্টস ফোরামের উপদেষ্টা ও সাতক্ষীরা ল কলেজের প্রভাষক এড. মুনির উদ্দিন, এড. শরিফ আজমীর হোসেন রোকন, প্রতিষ্ঠাতা সভাপতি নাজমুল হক, সাধারণ সম্পাদক এস এম বিপ্লব হোসেন, সিনিয়র সহ-সভাপতি তাহছিন কবির খান শান্ত, এস এম অসীম হায়দার, শাওলিন নাহার, এস এম মামুন, সুরঞ্জন ঢালী, সুহাইল যুব একাডেমির পরিচালক ওয়াদুদ শাহী, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ও অনিক ফাউন্ডেশনের পরিচালক মেহের আলী।
এসময় জেলা প্রশাসক বলেন, তালের বীজ বপনে এ অঞ্চল বজ্রপাত ও ঝড়ের ক্ষয়ক্ষতি থেকে কিছুটা হলেও রক্ষা পাবে। পাশাপাশি সড়কটি সুরক্ষিত থাকবে। তিনি এধরনের উদ্যোগকে সাধুবাদ জানান।
বাসস/সংবাদাতা/২০২৫/মরপা