নীলফামারীতে উন্নয়ন কনসার্ট সফল করতে মতবিনিময় সভা

29
image_printPrint

নীলফামারী, ১৪ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস) : জেলায় সরকারের জনকল্যাণ ও উন্নয়ন কর্মকা- জনগণকে অবহিত করতে ১ অক্টোবর অনুষ্ঠিত হবে উন্নয়ন কনসার্ট। সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে এই কনসার্ট সফল করতে শুক্রবার বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. ফয়জুর রহমান ফারুকী। ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. শাহিনুর আলমের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, ভারপ্রাপ্ত পুলিশ সুপার এবিএম আতিকুর রহমান, র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের সহঅধিনায়ক সহকারী পুলিশ সুপার নাজমুস সাকিব, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক আহসান রহীম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা, জেলা কালচারাল কর্মকর্তা কাজী আরিফুজ্জামান সহ সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মীগণ।
সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. ফয়জুর রহমান ফারুকী জানান, কনসার্টটি অনুষ্ঠিত হবে জেলার শেখ কামাল স্টেডিয়ামে। সর্বসাধারণের জন্য উন্মুক্ত ওই কনসার্টে ৩০ হাজার মানুষের সমাগম ঘটানোর প্রস্তুতি রয়েছে। কনসার্টে গান পরিবেশন করবেন মমতাজ, বাপ্পা মজুমদারের নেতৃত্বে ব্যা-দল দলছুট, চিরকুট, জলের গান, লালন, ভাইকিংস ও শূন্যের মতো দলগুলোও অংশ নেবে কনসার্টে। কনসার্টে দেশবরেণ্য শিল্পীদের পরিবেশনা ছাড়াও থাকবে আকর্ষণীয় লেজার শো ও আতশবাজি।
তিনি বলেন, কনসার্টে সরকারের বিভিন্ন জনকল্যাণমূলক ও উন্নয়ন কর্মকা-ের প্রামাণ্য ভিডিওচিত্র দেখানো হবে। এছাড়াও দেখানো হবে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগের তথ্যচিত্র।
ওই কনর্সাটে উপস্থাপনায় থাকবেন শাফায়াত মাহমুদ ফুয়াদ ও অভিনেত্রী তানিয়া হোসেন। উন্নয়ন কনসার্টের মিডিয়া পার্টনার দেশ টিভি অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে।