বাসস ক্রীড়া-১২ : জনতা ব্যাংকের উদ্যোগে অনূর্ধ্ব-১৫ মহিলা ফুটবলারদের সংবর্ধনা

355

বাসস ক্রীড়া-১২
ফুটবল-বাংলাদেশ-অনূর্ধ্ব-১৫-মহিলা
জনতা ব্যাংকের উদ্যোগে অনূর্ধ্ব-১৫ মহিলা ফুটবলারদের সংবর্ধনা
ঢাকা, ১৩ সেপ্টেম্বর ২০১৮ (বাসস): সাফ ফুটবলে অসাধারণ নৈপুণ্য প্রদর্শনের কারণে অনূর্ধ্ব-১৫ জাতীয় মহিলা ফুটবল দলকে সংবর্ধনা দিল জনতা ব্যাংক। গত বছর ঢাকায় অনুষ্টিত সাফ টুর্নামেন্টে ভারতকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী দল। চলতি বছর অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে অবশ্য স্বাগতিক ভুটানের কাছে হেরে রানার্স-আপ হয়েছে বাংলাদেশের মেয়েরা।
তাদের উৎসাহিত করার জন্য আজ বিকেলে বাফুফে ভবনে জনতা ব্যাংকের পক্ষ থেকে অনূর্ধ্ব-১৫ সাফ মহিলা ফুটবলারদের সংবর্ধনা দেয়া হয়েছে। এ সময় গত বছরের সাফ চ্যাম্পিয়ন দলের প্রত্যেককে দেয়া হয় পঁচিশ হাজার টাকার চেক। তবে ৩৫ গজ দূর থেকে পাকিস্তানের বিপক্ষে গোল করা আঁখি খাতুনকে দেয়া হয় একলাখ টাকার চেক। তাদের হাতে পুরস্কারের এই অর্থ তুলে দেন জনতা ব্যাংকের চেয়ারম্যান শামসুদ্দোহা লুনা। এ সময় খেলার পাশপাশি পড়াশুনায়ও মনোনিবেশ করার জন্য ফুটবলারদের প্রতি আহ্বান জানান তিনি।
বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন কোরিয়ান ফুটবল ফেডারেশনের সভাপতি চুং মং গাই, বাফুফের উইমেন্স উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরন ও জনতা ব্যাংকের এমডি আবদুস সালাম আজাদ।
বাসস/এএসজি/এমএইচসি/১৯৫০/মোজা/স্বব