শেখ হাসিনা দেশকে আরও সমৃদ্ধির দিকে নিয়ে যাবেন : রেলপথ মন্ত্রী

379

ঢাকা, ১৩ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস) : রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হক আশাবাদ ব্যক্ত করে বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা পুনরায় সরকার গঠন করে দেশকে আরও সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাবেন।
তিনি আজ জাতীয় প্রেস ক্লাবে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি) আয়োজিত সংগঠনের সদস্যদের সন্তানদের মধ্যে মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরলস পরিশ্রমের কারণে বাংলাদেশ আজ বিশ্বের কাছে রোড মডেল।
ডিএসইসি’র সভাপতি কেএম শহীদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে জাতীয় প্রেস ক্লাবের সভাপতি মুহম্মদ শফিকুর রহমান ও বাংলা একাডেমির উপ-পরিচালক ড. আমিনুর রহমান সুলতান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ডিএসইসি’র সাবেক সভাপতি মীর মোস্তাফিজ আহমদ শাহ মুহাম্মদ মোতাসিম বিল্লাহ, আশরাফুল ইসলাম ও নাছিমা আক্তার সোমা বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালন করেন সংগঠনের সাধারণ সম্পাদক সাহাদাৎ রানা।
রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হক শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, তোমাদের বেশি বেশি করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে জানতে হবে। তাহলে তোমরা সত্যিকারভাবে দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে উঠতে পারবে।
অনুষ্ঠানে সংগঠনের সদস্যদের সন্তানদের মধ্যে প্রাথমিক শিক্ষা সমাপনী, জেএসসি, এসএসসি ও এইচএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত ৭৮ জনকে মেধাবৃত্তি প্রদান করা হয়। তাদের মধ্যে সনদপত্র, ক্রেস্ট, বই ও নগদ অর্থ প্রদান করা হয়।