নতুন যোগদান ও বিভিন্ন সংস্থায় বদলী কর্মকর্তাদের সংবর্ধনা প্রধানমন্ত্রীর কার্যালয়ে

75

ঢাকা, ১২ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস) : প্রধানমন্ত্রীর কার্যালয়ে কয়েকজন নতুন কর্মকর্তার যোগদান ও পদোন্নতি পেয়ে বিভিন্ন সংস্থায় বদলীকৃত কর্মকর্তার এক সংবর্ধনা আজ প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী।
এনএসআই-এর নবনিযুক্ত মহাপরিচালক মে. জে. জোবায়ের হোসেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের বিদায়ী মহাপরিচালক এবং শিল্প মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব আব্দুল হালিম, এসএসএফ-এর নবনিযুক্ত মহাপরিচালক মে. জে. মজিবুর রহমান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান, এসএসএফ-এর বিদায়ী মহাপরিচালক এবং বাংলাদেশ সেনাবাহিনীর বর্তমান সিজিএস লে. জে. শফিকুর রহমান, এবং এনএসআই-এর বিদায়ী মহাপরিচালক এবং বাংলাদেশ সেনাবাহিনীর কিউএমসি লে. জে. শামসুল হক সভায় বক্তব্য রাখেন।
গওহর রিজভী তাঁর বক্তৃতায় বলেন, ১৯৭৫ সালের ১৫ই আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মাধ্যমে বাঙালির সকল আশা-আকাক্সক্ষা ধুলিস্যাৎ হয়ে যায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সকল কর্মকর্তা-কর্মচারী একটি পরিবার। এই পরিবারের বন্ধন সবসময়ই অটুট রাখতে হবে। তিনি সকলকে আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে অর্পিত দায়িত্ব পালনের আহ্বান জানান।

image_printPrint