পিরোজপুরে পুলিশ ফাঁড়ি উদ্বোধন

পিরোজপুর, ১২ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস) : বরিশাল রেঞ্জের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম আজ দুপুরে শহরের প্রাণ কেন্দ্রে অবস্থিত শহর পুলিশ ফাঁড়ির নবনির্মিত দ্বিতল ভবনের উদ্বোধন করেন। গণপূর্ত বিভাগ ২ কোটি ২২ লাখ টাকা ব্যয় করে আধুনিক এ ভবনটি নির্মাণ করে। এছাড়া ও ইতোপূর্বে আত্মসমর্পনকারী মাদক সেবী ও বিক্রেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি বলেছেন মাদক সেবী ও বিক্রেতাদের সামনে দুটি পথ খোলা আছে। এর একটি কারাগারে আটক থাকা অন্যটি মাদকের সাথে সব ধরনের সম্পর্ক ছিন্ন করে সুস্থ্য স্বাভাবিক জীবনে ফিরে আসা। যারা এ পথ থেকে ফিরে আসবে তাদের সমাজে পুর্নবাসিত করা হবে। তাদের উপার্জনের সুযোগ সৃষ্টি করে দেওয়া হবে এবং মাদক সেবীদের মাদক নিরাময় কেন্দ্রে বিনা খরচে চিকিৎসার ব্যবস্থা করা হবে।
পিরোজপুরের পুলিশ সুপার মোঃ সালাম কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মত বিনিময় সভায় পিরোজপুরের সিনিয়র সাংবাদিক গৌতম বক্তব্য রাখেন। মাদক সেবী ও বিক্রেতা ভান্ডারিয়ার কামাল সিকদার ও মঠবাড়িয়ার মনির বয়াতী তাদের অনুভুতি ব্যক্ত করে বলেন স্বাভাবিক জীবনে ফিরে এসে তারা এখন ভাল আছেন। এসময় অন্যান্যের মধ্যে পুলিশের বিভিন্ন পর্যায়ে কর্মকর্তাবৃন্দ পিরোজপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চুসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে ডিআইজি সরকারি সোহরাওয়ার্দী কলেজে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং এর এক সেমিনারে মাদক, ইভটিজিং, জঙ্গীবাদ, সন্ত্রাস এর উপর বক্তব্য রাখেন এবং ছাত্রদের এ সকল অপরাধ থেকে দূরে থেকে প্রিয় মাতৃভুমি গড়ার কাজে নিজেকে নিয়োজিত করার আহ্বান জানান।