বাসস ক্রীড়া-১১ : আসন্ন অনূর্ধ-১৯ এশিয়া কাপ, জিম্বাবুয়ে ও ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের সফরকে সামনে রেখে আন্তঃমন্ত্রনালয় সভা অনুষ্ঠিত

175

বাসস ক্রীড়া-১১
ক্রিকেট-এসিসি অনূর্ধ-১৯ এশিয়া কাপ
আসন্ন অনূর্ধ-১৯ এশিয়া কাপ, জিম্বাবুয়ে ও ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের সফরকে সামনে রেখে আন্তঃমন্ত্রনালয় সভা অনুষ্ঠিত
ঢাকা, ১১ সেপ্টেম্বর ২০১৮ (বাসস) : আগামী ২৭ সেপ্টেম্বর থেকে ৮ অক্টোবর অনুষ্ঠিতব্য এসিসি যুব (অনূর্ধ্ব-১৯) এশিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট এবং এরপর জিম্বাবুয়ে ও নভেম্বর-ডিসেম্বরে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের সফরকে সামনে রেখে আজ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সচিব মোহাম্মদ আব্দুল্লাহ’র সভাপতিত্বে এক আন্তঃমন্ত্রণালয় সভা অনুষ্ঠিত হয়েছে।
স্বাগতিক বাংলাদেশসহ এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) এ টুর্নামেন্টে হংক, ভারত, নেপাল, পাকিস্তান, শ্রীলংকা এবং সংযুক্ত আরব আমিরাত অংশ নেবে।
টুর্ণামেন্টটি মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, সাভারের বিকেএসপি, চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়াম ও জহুর আহম্মদ স্টেডিয়াম অনুষ্ঠিত হবে।
এ ছাড়া, আগামী ১৬ অক্টোবর থেকে ১৯ নভেম্বরর জিম্বাবুয়ে এবং ১৫ নভেম্বর থেকে ২৩ ডিসেম্বর ওয়েষ্ট ইন্ডিজ জাতীয় ক্রিকেট দল বাংলাদেশ সফর করবে।
বাংলাদেশ সফরে জিম্বাবুয়ে তিনটি ওয়ানডে, দু’টি টেস্ট ও দু’টি অনুশীলন ম্যাচ খেলবে। এ ছাড়া বাংলাদেশ সফরে ওয়েষ্ট ইন্ডিজ দু’টি টেস্ট, তিনটি ওয়ানডে, তিনটি টি-২০ এবং দু’টি অনুশীলন ম্যাচ খেলবে।
সভায় বিকেএসপির মহাপরিচালক মো. আনিছুর রহমান, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মোহাম্মদ মাসুদ করিম, বিসিবি’র হেড অব সিকিউরিটি মেজর হোসেন ইমাম (অব), এসিসি যুব (অনু-১৯) এশিয়া কাপের পরিচালক এ ই কাওছারসহ সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের উধ্বতন কর্মকর্তাগণ অংশগ্রহন করেন।
বাসস/সবি/এএমটি/১৮৫০/-স্বব