চকরিয়ায় বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহত ৭

191

কক্সবাজার, ১১ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস) : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে কক্সবাজারের চকরিয়ায় স্টার লাইন পরিবহণের একটি যাত্রীবাহী একটি বাস ও লেগুনা (চাঁদের গাড়ি) গাড়ির মুখোমুখি সংঘর্ষে দুই নারীসহ ৭জন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় চকরিয়া উপজেলার বরইতলী রাস্তার মাথা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহতরা হলেন- লেগুনার চালক চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর এলাকার আহম্মেদ হোছাইনের ছেলে খায়ের আহমদ (৪০), চকরিয়ার হারবাং পাহাড়তলী এলাকার ছৈয়দ আলমের ছেলে আবুল কাশেম (২৭), হারবাং দক্ষিণ পাড়ার মন্জুর আহমদের ছেলে জহির আহমদ (৩১), চুনতি এলাকার মোস্তাক আহমদের স্ত্রী রোকেয়া বেগম (৩০) ও তার মেয়ে জায়তুন নাহার (৭), একই এলাকার মৃত যতীন্দ্র সিকদারের মেয়ে বাসন্তি সিকদার (২১)এবং মঞ্জুর আলমের ছেলে শফিকুল কাদের তুষার (২০)।
চিরিংগা হাইওয়ে পুলিশের আইসি নুরে আলম জানান, আজ সকালে স্টার লাইন পরিবহণের চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী একটি যাত্রীবাহী বাস চকরিয়ার বরইতলী রাস্তার মাথায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৭ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো অন্তত ১০ জন। তাদেরকে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শোভন দে জানান, ঘটনাস্থলে এক নারীসহ ৫ জন নিহত হয়েছে। আহতাবস্থায় হাসপাতালে আনা হয় একজনকে। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এছাড়া স্থানীয় ইউনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন আরো একজন।
চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, নিহতদের মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করার প্রক্রিয়া চলছে। স্টার লাইন পরিবহণের বাসটি জব্দ করা হয়েছে। দুর্ঘটনার কারণ জানার জন্য তদন্ত চলছে।