নড়াইলে সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত

34
image_printPrint

নড়াইল, ৮ সেপ্টম্বর, ২০১৮ (বাসস) : বিশ্ব বরেন্য চিত্রশিল্পী এস এম সুলতানের ৯৪তম জন্ম জয়ন্তী উপলক্ষে নড়াইলে সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার চিত্রা নদীতে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এস,এম সুলতানের বাড়ীর ঘাট থেকে শুরু হয়ে রুপগঞ্জ বাধাঁঘাট পর্যন্ত প্রায় ১ কিলোমিটার দীর্ঘ এ প্রতিযোগিতায় বড় গ্রুপে ১৯ এবং ছোট গ্রুপে ১৮ জন মোট ২টি গ্রুপে ৩৭ জন সাতারু অংশগ্রহণ করেন।
বড় গ্রুপে প্রথম হয়েছে মোঃ রানা , দ্বিতীয় মোঃ আজিজুল ইসলাম ও তৃতীয় হয়েছে মোঃ ইমন এবং ছোট গ্রুপে প্রথম হয়েছে মোঃ নূর ইসলাম, দ্বিতীয় হয়েছে পিন্টু এবং তৃতীয় স্থান পেয়েছে মোঃ আজমীর হোসেন।
প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরী। এ সময় পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম, জেলা ক্রিড়া সংস্থার সহ-সভপতি মোঃ হাসানুজামান, আইয়ুব খান বুলু, রওশন আরা লিলি, সাঁতার পরিষদের সাধারন সম্পাদক শেখ শাহারিয়ার পারভেজ উজ্জল, মহিলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বেগম রাবেয়া ইউসুফ, শিক্ষাবিদ ইউসুফ আলীসহ বিভিন্ন শ্রেনী ও পেশার লোক উপস্থিত ছিলেন।