বাসস দেশ-১৬ : ভয়ে আদালতে হাজির হতে চান না খালেদা জিয়া : হানিফ

187

বাসস দেশ-১৬
হানিফ – মতবিনিময়
ভয়ে আদালতে হাজির হতে চান না খালেদা জিয়া : হানিফ
কুষ্টিয়া, ৮ সেপ্টেম্বর ২০১৮ (বাসস) : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, খালেদা জিয়া আদালতে উপস্থিত হতে না চাওয়ার মধ্যদিয়েই পরিষ্কার তিনি এতিমের টাকা আত্মসাৎ করেছেন।
হানিফ বলেন, ‘খালেদা জিয়া আদালতে বললেন তিনি আর আসবেন না, যা বিচার হয় হোক। তার এ কথার মধ্যে দিয়ে পরিস্কার যে খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করেছেন। তাই তিনি ভয়ে আদালতে হাজির হতে চান না।’
আজ শনিবার দুপুরে কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
‘রাজনীতি প্রতিহিংসার কারণে খালেদা জিয়াকে কারাগারে পাঠানো হয়েছে এবং তাকে হত্যার চেষ্টা করা হচ্ছে’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এমন বক্তব্যের জবাবে হানিফ বলেন, বিএনপি জনবিছিন্ন একটি দল। জনবিচ্ছিন্ন হওয়ার ফলে বিএনপি কখন কি বলে তার কোন আগা মাথা নেই।
তিনি বলেন, হত্যা খুনের রাজনীতি বিএনপি করে। দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান এদেশে হত্যা, খুনের রাজনীতি শুরু করেছিল, ক্ষমতা দখল করেছিল। এরপর থেকে বাংলাদেশে যত যড়যন্ত্র ও হত্যার রাজনীতি হয়েছিল তা বিএনপির করেছে।
এ সময় জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, শহর যুবলীগের আহবায়ক আশরাফুজ্জামান সুজনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে হানিফ উপজেলা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন এবং সন্ধ্যায় কুষ্টিয়া শহরে জিমন্যাস্টিক ক্লাবে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।
বাসস/সংবাদদাতা/কেসি/১৮৪৫/কেজিএ