বাসস ক্রীড়া-৭ : রোনাল্ডোর গোল ছাড়াই জিতলো জুভেন্টাস

274

বাসস ক্রীড়া-৭
ফুটবল-সিরি’আ
রোনাল্ডোর গোল ছাড়াই জিতলো জুভেন্টাস
রোম, ২ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস/এএফপি) : দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনাল্ডোর গোল ছাড়াই ইতালিয়ান ফুটবল লিগে হ্যাট্টিক জয় তুলে নিয়েছে জুভেন্টাস। গতরাতে জুভেন্টাস ২-১ গোলে হারিয়েছে পারমাকে।
প্রতিপক্ষের মাঠে ফেভারিট হিসেবেই শুরু করেছিলো জুভেন্টাস। সেই প্রমাণ তারা দিয়েছে ম্যাচের দ্বিতীয় মিনিটেই। ক্রোয়েশিয়ার স্ট্রাইকার মারিও মানজুকিচের গোলে প্রথমে ১-০ ব্যবধানে এগিয়ে যায় জুভেন্টাস।
এগিয়ে যাবার আনন্দে বিভোর জুভেন্টাস, গোলের ব্যবধানে দ্বিগুন করার চেষ্টায় ছিলো। কিন্তু সেটি সম্ভবপর হয়নি। উল্টো ৩৩ মিনিটে গোল হজম করে তারা। গারভিনোর গোলে ম্যাচে সমতা আনে পারমা। এই সমতা নিয়ে ম্যাচের প্রথমার্ধ শেষ করে জুভেন্টাস ও পারমা।
তবে দ্বিতীয়ার্ধে ১৩ মিনিটে দ্বিতীয় গোলের দেখা পায় জুভেন্টাস। এবার দলকে এগিয়ে দেন ফ্রান্সের মিডফিল্ডার ব্লাইস মাতুইদি । এতে ২-১ ব্যবধানে লিড নেয় জুভেন্টাস। এই লিডেই ম্যাচ শেষ করে তারা। তাই জয়ের স্বাদ নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস।
এই জয়ে ৩ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে রোনাল্ডোর জুভেন্টাস। সমানসংখ্যক ম্যাচে ১ পয়েন্ট নিয়ে টেবিলের ১৬তম স্থানে পারমা।
বাসস/এএমটি/১৮০০/স্বব