আওয়ামী লীগ জনকল্যাণমুখী উন্নয়নের দল : শাহজাহান কামাল

328

লক্ষ্মীপুর, ১ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস) : বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল বলেছেন, আওয়ামী লীগ হচ্ছে জনগণের কল্যাণে উন্নয়নের একটি দল।
শনিবার বিকালে লক্ষ্মীপুর সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নে প্রায় ৩১ লাখ টাকা ব্যয়ে মুক্তিযোদ্ধা কাজী আনোয়ারুল্যাহ সড়ক উন্নয়ন কাজের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।
শাহজাহান কামাল বলেন, ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যার চক্রান্ত করেছিল খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান। ওইদিন আওয়ামী লীগের ২৪ জন নেতাকর্মীকে হত্যা করা হয়েছিল। এ মাসেই সেই হত্যা মামলার রায় হবে বলে তিনি উল্লেখ করে তিনি বলেন, ২০১৪ সালের নির্বাচনে অংশগ্রহণ না করে অহেতুক তত্ত্বাবধায়ক সরকারের দাবীতে দেশে জ্বালাও পোড়াও করে মানুষ হত্যা করেছিল বিএনপি। তারা ভেবেছিল দেশে অরাজকতা সৃষ্টি করলে রাষ্ট্রীয় ক্ষমতা সামরিক বাহিনী দখল করে নিবে। কিন্তু তা হয়নি। তিনি বলেন, বিএনপি’র নেতারা এখন আর তত্ত্বাবধায়ক সরকারের কথা বলেন না। তারা এখন বলে খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে যাবে না।
এসময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাজাহান আলি, হাজিরপাড়া ইউপি চেয়ারম্যান সামছুল আলম বাবুল প্রমুখ।

image_printPrint