পর্তুগাল স্কোয়াড থেকে স্বেচ্ছায় সরে গেলেন রোনালদো

115

লিসবন, ১ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস/এএফপি) : দেশের হয়ে ন্যাশন্স লীগ ও একটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচের জন্য গঠিত জাতীয় দল থেকে স্বেচ্ছায় সরে গেলেন পর্তুগাল সুপার স্টার ক্রিস্টিয়ানো রোনালদো।
জাতীয় দলের কোচ ফার্নান্দো স্যান্টোস শুক্রবার বলেছেন নিজের অনুরোধের ভিত্তিতেই রোনালদোকে বাইরে রেখে জাতীয় দল ঘোষণা করা হয়েছে। তিনি রোনালদোর সঙ্গে আলোচনা করেছেন এবং রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্টাসে যাবার বিষয়টি অনুধাবন করেছেন বলে উল্লেখ করেন।
স্যান্টোস বলেন, ‘আলোচনার পর আমি ওই খেলোয়াড়ের সঙ্গে একমত হয়েছি। তিনি সবে মাত্র জুভেন্টাসে যোগ দিয়েছেন এবং সেখানে মানিয়ে নেবার বিষয় রয়েছে। রিয়াল মাদ্রিদে থাকার সময় সর্বশেষ আটটি মৌসুমে গড়ে ৪০টি করে গোল করেছেন রোনালদো। তবে নতুন ক্লাবে যাবার পর এখনো কোন গোল করতে পারেননি ৫ বারের ব্যালন ডিঅঁর খেতাবধারীর।
উরুগুয়ের কাছে হেরে বিশ্বকাপের নকআউট পর্ব থেকে বিদায় নেয়া পর্তুগাল আগামী বৃহস্পতিবার ফারোতে একটি প্রীতি ম্যাচে অংশ নিবে ক্রোয়েশিয়ার বিপক্ষে। এরপর তারা ইতালি সফরের প্রস্তুতি নিবে। আগামী ১০ সেপ্টেম্বর উয়েফার অধীনে নতুন শুরু হওয়া ন্যাশন্স লীগের প্রথম ম্যাচে অংশ নিবে তারা।

image_printPrint