সিটির হয়ে মৌসুম শেষ হয়ে গেলেও বিশ্বকাপ নিয়ে আশাবাদী আগুয়েরো

144

ম্যানচেস্টার, ১৮ এপ্রিল ২০১৮ (বাসস) : হাঁটুর অস্ত্রোপচারের কারনে মৌসুমের বাকি সময়টা হয়ত আর ম্যানচেস্টার সিটির হয়ে মাঠে নামা হচ্ছে না তারকা স্ট্রাইকার সার্জিও আগুয়েরোর। কিন্তু বিশ্বকাপের আগে ঠিকই সুস্থ হয়ে ওঠার আশা করছেন আর্জেন্টাইন এই স্ট্রাইকার।
মঙ্গলবার প্রিমিয়ার লীগের এবারের আসরের চ্যাম্পিয়ন সিটির পক্ষ থেকে অনেকটা নিশ্চিতভাবে জানানো হয়েছে মৌসুমের বাকি পাঁচটি ম্যাচে আগুয়েরোর খেলার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে। গত ৪ মার্চ থেকে আগুয়েরো সিটির মূল একাদশের বাইরে ছিলেন। যদি ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুলের বিপক্ষে ঘরের মাঠে শেষের দিকে বদলী খেলোয়াড় হিসেবে মাঠে নেমেছিলেন। কিন্তু সিটি জানিয়েছে চলসি মাসের শুরুতে ম্যানচেস্টার ডার্বিতে এ্যাশলে ইয়ংয়ের একটি শক্তিশালি ট্যাকেলে আগুয়েরো তার হাঁটুতে কিছুটা অস্বস্তি বোধ করছেন। জুন মাসের বিশ্বকাপকে সামনে রেখে আর্জেন্টিনা ইতোমধ্যেই প্রস্তুতি শুরু করেছে। সে কারনেই সিটির পক্ষ থেকে বলা হয়েছে, মৌসুমের পরপরই ২৯ বছর বয়সী আগুয়েরো বিশ্বকাপের প্রস্তুতির অংশ হিসেবে আর্জেন্টিনা দলে যোগ দিবেন।
এর আগে শুক্রবার এক সংবাদ সম্মেলনে সিটি বস পেপ গার্দিওলা অবশ্য বলেছিলেন এবারের মৌসুমে আবারো ফিট হয়ে আগুয়েরো ফিরতে পারবেন কিনা এ ব্যপারে সুস্পষ্ট কোন ধারণা তার নেই। গার্দিওলা বলেন, খুব বেশী হলে ১০ থেকে ১৫ মিনিট সে মাঠে ছিল। কিন্তু তারপরপই সে জানিয়েছে তার হাঁটুতে প্রচন্ড ব্যাথা অনুভূত হচ্ছে। সোয়ানসির বিপক্ষে তাকে আমাদের প্রয়োজন আছে। বিশ্বকাপের আগে হয়তবা এটাই তার শেষ ম্যাচ হবে।
সূত্রমতে জানা গেছে আগুয়েরো সোমাবার সিটির প্রিমিয়ার লীগ শিরোপা নিশ্চিত হবার সাথে সাথে বিশেষজ্ঞ চিকিৎসক রামোস কুগাটের সাথে দেখা করতে বার্সেলোনায় উড়ে গেছেন।
এবারের মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় সিটির হয়ে সর্বোচ্চ ৩০ গোল করেছেন আগুয়েরো। কিন্তু ২০০তম গোলে পৌঁছাতে তাকে সামনের মৌসুম পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে।

image_printPrint