বাজিস-১ : চাঁদপুরে মহিলা কর্মীদের মাঝে সঞ্চয়ের চেক বিতরণ

বাজিস-১
চাঁদপুর-চেক বিতরণ
চাঁদপুরে মহিলা কর্মীদের মাঝে সঞ্চয়ের চেক বিতরণ
চাঁদপুর, ৩১ আগস্ট, ২০১৮ (বাসস) : জেলার ফরিদগঞ্জ বৃহস্পতিবার বিকেলে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষাণাবেক্ষণ কর্মসূচী’র আওতায় ১৫০ জন দরিদ্র মহিলার মাঝে তাদের প্রাপ্ত সম্মানী থেকে সঞ্চয় করা প্রায় ৪ কোটি টাকার চেক বিতরণ করা হয়।
এ মহিলা কর্মীরা ২০১৪ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত ফরিদগঞ্জ উপজেলার ১৫ ইউনিয়ণের ৩ শত কিলোমিটার গ্রামীণ সড়ক মেরামত কাজে জড়িত ছিল।
চেক বিতরণ উপলক্ষে উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার এএইচএম মাহফুজুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা প্রকৌশলী জিয়াউল ইসলাম মজুমদারের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া, এলজিইডি’র র্নির্বাহী প্রকৌশলী জিএম মজিবুর রহমান, উপজেলা চেয়ারম্যান আবু সাহেদ সরকার, উপজেলা আ’লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, ভাইস-চেয়াম্যান ওয়াহিদুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা নাসরিন প্রমুখ।
বক্তব্যে ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া বলেন, নারীর অগ্রগতির জন্য শিক্ষা থেকে শুরু করে সকল উন্নয়ন কর্মকান্ডে নারীর অংশদারিত্ব সু-নিশ্চিত হয়েছে।
বাসস/সংবাদদাতা/১১২৫/জহ/নূসী