এসি মিলানে যোগ দেয়ার বিষয়ে আলোচনার জন্য ইতালীতে কাকা

327

মিলান, ৩০ আগস্ট ২০১৮ (বাসস/এএফপি) : নতুন দায়িত্ব গ্রহণের জন্য ইতালী ফিরেছেন ব্রাজিল ও এসি মিলানের সাবেক ফুটবল তারকা কাকা। সিরি এ লীগে নিজের সাবেক ক্লাব এসি মিলানের ব্যাক রুম স্টাফ হিসেবে দায়িত্ব গ্রহণের কথা রয়েছে তার।
এ জন্য ক্লাবের পরিচালনা পর্ষদ এবং সাবেক আইকন লিওনার্দো ও পাওলো মালদিনির সঙ্গে বৈঠক করার কথা রয়েছে ২০০৭ সালের ব্যালন ডিঅঁর খেতাব জয়ী ব্রাজিলীয় তারকার। মিলানের সাবেক সতীর্থ গেনারো গাত্তুসো গত মৌসম থেকে সাত বারের ইউরো চ্যাম্পিয়নদের কোচের দায়িত্ব পালন করছেন।
ইতালীতে পৌঁছানোর পর কাকা সাংবাদিকদের বলেন, ‘আমি সবসময় লিওনার্দোর সঙ্গে কথা বলি। আমরা বন্ধু। তবে মিলানে আমার যে কাজটি করতে হবে সেটি নিয়ে কখনো আলাপ হয়নি।’
২০০৯ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার আগে দীর্ঘ ছয়টি মৌসুম মিলানের হয়ে কাটিয়েছেন কাকা। তবে ২০১৩ সালে ধারে ফের মিলানে ফিরে আসেন ব্রাজিলীয় সুপার স্টার। মিলানের হয়ে তিনি একটি করে চ্যাম্পিয়ন্স লীগ ও সিরি এ লীগের শিরোপা জয় করেছেন।
আগামীকাল শুক্রবার সানসিরোতে রোমার বিপক্ষে মৌসুমের প্রথম হোম ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে মিলান। যেখানে উপস্থিত থাকবেন ৩৬ বছর বয়সি এই ফুটবল তারকা। যদিও সুচনা ম্যাচে নেপোলির কাছে ৩-২ গোলে হেরে গেছে ক্লাবটি।