নোয়াখালী ও মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

84

নোয়াখালী, ১৭ এপ্রিল, ২০১৮ (বাসস) : জেলার সেনবাগ উপজেলায় ছাতারপাইয়া ইউনিয়নে সড়কে ট্রাক্টর ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে মো. রাজু (২৯) নামের এক ট্রাক্টর হেলপার নিহত হয়েছে।
আজ মঙ্গলবার বেলা ১১টায় ওই ইউনিয়নের পশ্চিম ছাতারপাইয়া গ্রামের কোটার বাড়ি সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. রাজু সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের নজরপুর গ্রামের ফয়েজ আহাম্মদের ছেলে। ঘটনায় আরো ২ জন আহত হয়েছে। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।
সেনবাগ থানার এসআই জসিম উদ্দিন জানান, সকালে একটি টাক্ট্রর সোনাইমুড়ী থেকে ছেড়ে আসে। পথে সোনাইমুড়ী-সেনবাগ সড়কের ছাতারপাইয়া কোটার বাড়ীর সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় টাক্ট্ররটি উল্টে সড়কের পাশের খাদে পড়ে যায় এবং ট্রাক্টরের হেলফার রাজু ট্রাক্টরের চাকার নিচে পড়ে ঘটনাস্থলে মারা যায়। এ সময় আরো ২ জন আহত হন। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
মুন্সীগঞ্জ : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়ায় অংশের চর বাউশিয়া শান্তিনগর মঙ্গলবার সকালে লরির ধাক্কায় এক পথচারী নিহত হয়েছে।
নিহতের নাম মো. আলী আকবর হোসেন (৫০)। সে উপজেলার চর বাউশিয়া গ্রামের মৃত আলী হোসেনের ছেলে।
গজারিয়ার ভবেরচর ফাঁড়ির এসআই মো. মিজানুর রহমান জানান, সকাল ৯টার দিকে মহাসড়কে চর বাউশিয়া শান্তিনগর এলাকায় রাস্তা পার হবার সময় লরির ধাক্কায় আলী আকবর হোসেন নামের একজন আহত হয়। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘাতক লড়িটি আটক করা হয়েছে, তবে চালক পালিয়ে গেছে।

image_printPrint