রাঙ্গামাটিতে ৪ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

292

রাঙ্গামাটি, ৮ এপ্রিল, ২০২১ (বাসস) : চলমান করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন সম্প্রদায়ের ৪ শতাধিক অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। শহরের চম্পকনগর ও তবলছড়িতে অসহায় পরিবারের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
শনিবার সকাল ১০ টায় শহরের চম্পকনগর এলাকার বৌদ্ধ কমিউনিটি কল্যাণ সংঘ উদ্যোগে অসহায় ২শতাধিক পরিবারেরর মাঝে ত্রাণ সামগ্রী তুলে দেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।
এসময় আরও উপস্থিত ছিলেন, চম্পকনগর বৌদ্ধ কমিউনিটি কল্যাণ সংঘের সভাপতি জগৎ বিজয় চাকমা এবং সাধারণ সম্পাদক পুণেন্দু চাকমাসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
ত্রাণ সামগ্রীর মধ্যে চাল, ডাল, তেল ও পেঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিতরণ করা হয়।
এ দিকে আজ সকালে তবলছড়িতে আরেকটি ত্রাণ বিতরণী অনুষ্ঠানে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতার ও খাদ্য বিতরণ করেন খাদ্য মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।
আজ সকাল সাড়ে ১১টায় তবলছড়িতে চেম্বার অব কমার্সের সভাপতি আব্দুল ওয়াদুদ এর পরিবারের পক্ষ থেকে অসহায় দুস্থ ২০০ জনের ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
উক্ত বিতরণ অনুষ্টানে চেম্বার অব কমার্সের এর পরিচালক আল মাহবুব, চেম্বার অফ কমার্সের সভাপতি আব্দুল ওয়াদুদ এসময় উপস্থিত ছিলেন।
ইফতার সামগ্রীর মধ্যে চাল, তেল, চিনি, সেমাই, নুডুলস ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।