দিনাজপুর, টাঙ্গাইল ও ব্রাহ্মবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

32
image_printPrint

ঢাকা, ১৬ এপ্রিল, ২০১৮ (বাসস) : বাসস’র জেলা সংবাদদাতাদেও পাঠানো খবর:
দিনাজপুর: জেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। দিনাজপুর কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ রেদওয়ানুর রহিম জানান, আজ সোমবার সকাল ১০টায় দিনাজপুর সদর উপজেলার পুলহাট-মালিগ্রাম সড়কের ডাইলের মোড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বাইসাইকেল আরোহী আব্দুল মজিদ ঘটনাস্থলে মারা যান। মজিদ শশরা ইউনিয়নের ফুলতলা জড়িপাড়ার বাসিন্দা।
কোতয়ালী থানার ওসি রেদওয়ানুর রহিম জানান, বাইসাইকেলযোগে দিনাজপুর শহরের দিকে আসার পথে মজিদ ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা যান। এঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।
টাঙ্গাইল : জেলার কালিহাতীতে বাস-ট্রাক মুখোমুখি সংর্ঘষে এক ট্রাক চালক মারা গেছে। এ ঘটনায় অনন্ত ৮ জন আহত হয়। সোমবার সকালে টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সল্লা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। মৃত ট্রাক চালক আইয়ুব হোসেন (৩২) গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ভোগদহ গ্রামের তজিবুর রহমানের ছেলে।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি আছাবুর রহমান বলেন, সোমবার সকালে উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস কালিহাতী উপজেলার সল্লা এলাকায় পৌঁছলে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক নিহত হয়। আর এতে অন্তত ৮ জন আহত হয়। আহতদের মধ্যে ৬ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে এবং দুইজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ট্রাকের চাপায় আল জাবা (২৯) নামের এক মোটরসাইকেল আরোহী মারা গেছে। আজ সোমবার দুপুর দেড়টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের উপজেলার ধরখার-তন্তর বাসস্ট্যান্ডের মধ্যবর্তী স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের পাইকপাড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।
ধরখার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আব্দুস সোবহান জানান, কুমিল্লা অভিমুখী মোটরসাইকেলটি (ব্রাহ্মণবাড়িয়া-ল-১১-২৭৭৭) ব্রাহ্মণবাড়িয়া অভিমুখী পণ্যবাহী ট্রাকটিকে অতিক্রম করার সময় চাপা দিলে ঘটনাস্থলেই ওই যুবক মারা যায়। খবর পেয়ে ধরখার পুলিশ ফাঁড়ির সদস্যরা তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে যুবকের মরদেহ ও মোটরসাইকেলটি উদ্ধার করে। পরে হাইওয়ে পুলিশ সদস্যরা ময়নাতদন্তের জন্য মরদেহটি নিয়ে যায়।