গণতন্ত্রের নামে কোন সহিংসতা সৃষ্টি করলে জনগণই তা প্রতিহত করবে : ওবায়দুল কাদের

1554

সাভার, ২৬ আগস্ট, ২০১৮ (বাসস) : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি গণতন্ত্রের নামে কোন সহিংসতা সৃষ্টি করলে জনগণই তা প্রতিহত করবে।
অন্তর্বর্তীকালীন সরকার গঠনে বিএনপির থাকার কোন সুযোগ নেই উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সরকারে স্বতন্ত্র কোন সাংসদেরও থাকার সুযোগ থাকছে না।
তিনি আজ দুপরে ঢাকা-আরিচা মহাসড়কের সভারের হেমায়েতপুরে ১ কোটি টাকা ব্যয়ে নির্মিত ইন্টারসেকশন আলোকিতকরণের উদ্বোধনকালে এসব কথা বলেন।
মন্ত্রী এসময় আরও বলেন, বিএনপির যেহেতু সংসদে প্রতিনিধিত্ব নেই, তাই কোনভাবেই তাদের অন্তর্বর্তীকালীন সরকারে থাকারও সুযোগ নেই। যেহেতু সরকারের আয়তন ছোট হয়ে যাবে, ফলে জাতীয় পার্টি থাকলেও স্বতন্ত্র প্রার্থীও থাকছেন না অন্তর্বর্তীকালীন সরকারে।
সড়ক দুর্ঘটনায় শুধু গাড়ির প্রতিযোগিতাই দায়ী নয়, ছোট ছোট যানবাহনও র্দুঘটনার অন্যতম কারণ উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সম্প্রতি সড়ক-মহাসড়কে র্দুঘটনার বিষয়ে তদন্ত কমিটি গঠন করা হয়েছে, যা আগামী ১০ দিনের মধ্যে রিপোর্ট প্রদান করবে।
এসময় সড়ক ও জনপথ এবং পুলিশের উধ্বর্তন কর্মকর্তাসহ, স্থানীয় সংসদ সদস্য, চেয়ারম্যান এবং স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।