সেমিফাইনালে ফেদেরার ও জকোভিচ

117

সিনসিনাটি, ১৮ আগস্ট ২০১৮ (বাসস) : এক দিনে দুই ম্যাচ জিতে সিনসিনাটি ওপেন টেনিসের সেমিফাইনালে উঠলেন দ্বিতীয় বাছাই সুইজারল্যান্ডের রজার ফেদেররা ও দশম বাছাই সার্বিয়ার নোভাক জকোভিচ।
গতকালই তৃতীয় ও কোয়ার্টারফাইনালের ম্যাচে অংশ নেন ফেদেরার ও জকোভিচ। দু’টি ম্যাচই জিতছেন তারা। তৃতীয় রাউন্ডে ফেদেরার ৬-১ ও ৭-৬ (৮-৬) গেমে হারান অবাছাই আর্জেন্টিনার লিওনার্দো মায়ারকে।
তৃতীয় রাউন্ডের ম্যাচ জিতে কোয়ার্টারফাইনালে উঠেন ফেদেরার। সেখানে তার প্রতিপক্ষ ছিলো স্বদেশী অবাছাই স্তানিসলাস ওয়ারিঙ্কা। শেষ আটের ম্যাচে প্রথম রাউন্ডেই জয় পান ওয়ারিঙ্কা। তবে দ্বিতীয় ও তৃতীয় সেট জিতে সেমিফাইনালের টিকিট পান ফেদেরার। ম্যাচের স্কোর ছিলো- ৭-৬ (৭-২), ৬-৭ (৬-৮) ও ৬-২।
ফেদেরার মত এক দিনে দু’টি ম্যাচ খেলেছেন জকোভিচও। তৃতীয় রাউন্ডে জকোভিচের প্রতিপক্ষ ছিলেন পঞ্চম বাছাই বুলগেরিয়ার গ্রিগর দিমিত্রভ। জয় দিয়ে শুরু হলেও, শেষ পর্যন্ত হার মানেন দিমিত্রভ। ২-৬, ৬-৩ ও ৬-৪ গেমে তৃতীয় রাউন্ডের ম্যাচ জিতে শেষ আটে উঠেন জকোভিচ।
কোয়ার্টারফাইনালে তিন সেট লড়াইয়ের পর ম্যাচ জিততে হয় জকোভিচকে। অবাছাই কানাডার মিলোস রাওনিককে ৫-৭, ৬-৪ ও ৩-৬ গেমে শেষ আটে জয় পান জকোভিচ।

image_printPrint