লক্ষ্মীপুরে সরকারি অনুদানের ৫২ লাখ টাকা ও ৬৯টি হুইল চেয়ার বিতরণ

357

লক্ষ্মীপুর, ২৬ জানুয়ারি ২০২১ (বাসস): জেলায় আজ ১৭৩জন উপকারভোগির মাঝে সরকারি অনুদানের ৫২ লাখ টাকা ও ৬৯টি হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।
লক্ষ্মীপুর জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের যৌথ উদ্যোগে উপকারভোগিদের এ আর্থিক সহায়তার চেক ও হুইল চেয়ার প্রদান করা হয়।
এ উপলক্ষে আজ মঙ্গলবার দুপুরে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ।
জেলায় সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক মো. নুরুল ইসলাম পাটওয়ারীর সভাপতিতে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম।
উপকারভোগিদের মধ্যে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগি হিসাবে আর্থিক সহায়তার চেক পেয়েছেন ১০৪ জন। প্রত্যেককে ৫০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেয়া হয়।
এছাড়াও বিভিন্ন বয়সী ৬৯জন শারীরিক প্রতিবন্ধীকে জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন থেকে প্রাপ্ত হুইল চেয়ার বিনামূল্যে প্রদান করা হয়।