বাসস দেশ-৩৪ : সংসদ প্লাজায় বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরীর জানাজা

333

বাসস দেশ-৩৪
জানাজা-তাজুল
সংসদ প্লাজায় বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরীর জানাজা
ঢাকা, ১৪ আগস্ট, ২০১৮ (বাসস) : কুড়িগ্রাম-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ও বিরোধী দলীয় চিফ হুইপ মো. তাজুল ইসলাম চৌধুরীর নামাযে জানাজা আজ জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হয়েছে।
তিনি গতকাল রাজধানীর একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল প্রায় ৭৪ বছর। তিনি স্ত্রী, দুইপুত্র ও এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের মরদেহে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের পক্ষে তাঁর সামরিক সচিব মেজর জেনারেল সরোয়ার হোসেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে প্রধানমন্ত্রীসহ দলীয় নেতৃবৃন্দ, বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, চিফ হুইপ ও হুইপবৃন্দের পক্ষে প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সুবিদ আলী ভূঁইয়া এবং জাতীয় পার্টির পক্ষে দলীয় নেতৃবৃন্দ শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।
মরহুমের জানাজায় মন্ত্রী পরিষদের সদস্যবর্গ, সংসদ সদস্যসহ সর্বস্তরের নাগরিক, রাজনৈতিক সহকর্মী, গুণগ্রাহী, সংসদ সচিবালয়ের কর্মচারীবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ শরিক হন।
এর আগে মরহুমের রাজনৈতিক কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করেন জাতীয় পার্টির মহাসচিব এ, বি, এম রুহুল আমিন হাওলাদার এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা। পরে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।
বাসস/সবি/এমআর/১৮৪৫/-কেজিএ