বাসস দেশ-৩২ (লিড) : নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৭

327

বাসস দেশ-৩২ (লিড)
নরসিংদী-দুর্ঘটনা-হতাহত
নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৭
নরসিংদী, ১৪ আগস্ট, ২০১৮ (বাসস) : জেলার শিবপুর উপজেলায় আজ সকালে একটি বরযাত্রীবাহী মাইক্রোবাসের সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে তিন শিশুসহ সাতজন নিহত হয়েছে।
এ ঘটনায় আহত হয়েছে আরো ১৪ জন। মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় ঢাকা-সিলেট মহাসড়কের সোনাইমুড়িরটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ছয়জনের পরিচয় পাওয়া গেছে।
তারা হলেন, নরসিংদীর রায়পুরা উপজেলার নবুয়ারচর এলাকার প্রান্তিকা বর্মণ (৬), চাঁদপুরের মতলব উপজেলার সাইটনল এলাকার সুজন বর্মণ (৩৫), তার স্ত্রী মিতালী ওরফে ভুলু বর্মণ (২৫) তাদের মেয়ে স্নিগ্ধা বর্মণ (৫) একই এলাকার সৌরভ বর্মণ (১২), নারায়ণগঞ্জের আড়াইহাজারের দুপতারা এলাকার বৃষ্টি বর্মণ (৫)। তাৎক্ষনিকভাবে একজনের পরিচয় জানা যায়নি।
নরসিংদী জেলা হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা আক্তারুজ্জামান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে ঢাকা থেকে সিলেটগামী মিতালী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাকা ফেটে গেলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বর-কনে বহনকারী একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। মাইক্রোবাসটি রায়পুরা থেকে বর-কনেকে নিয়ে চাঁদপুরের মতলব যাচ্ছিল।
এ সময় ঘটনাস্থলেই মাইক্রোবাসের তিন যাত্রী নিহত এবং স্থানীয় হাসপাতালে নেয়ার পর একজন একং রাজধানী ঢাকায় নেয়ার পথে আরও তিন জনের মৃত্যু হয়। নিহতরা সবাই বরযাত্রীবাহী মাইক্রোবাসের যাত্রী।
এছাড়া বর-কনেসহ আরও ১৪ যাত্রী আহত হয়েছে । আহতদের মধ্যে মাইক্রোবাসের যাত্রী ছাড়াও মিতালী পরিবহনের কয়েকজন যাত্রী ছিলেন। এঘটনায় মাইক্রোবাসটি ধুমড়ে-মুচড়ে যায়।
ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. হাফিজুর রহমান বলেন, বাসটি আটক করা হয়েছে তবে বাসের চালক পালিয়ে গেছে।
বাসস/সংবাদদাতা/এফএইচ/১৮৪৮/এএএ