বাসস দেশ-২৪ : ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে এরশাদের প্রতি জাতীয় পার্টির শ্রদ্ধা নিবেদন

331

বাসস দেশ-২৪
জাপা- প্রতিষ্ঠা বার্ষিকী
৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে এরশাদের প্রতি জাতীয় পার্টির শ্রদ্ধা নিবেদন
ঢাকা, ১ জানুয়ারি,২০২১ (বাসস): ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে এরশাদের প্রতি জাতীয় পার্টি শ্রদ্ধা নিবেদনসহ বিভিন্ন কর্মসূচি পালন করেছে ।
আজ সকাল ৯টায় জাতীয় পার্টির প্রতিষ্ঠা উপলক্ষে হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন এবং কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।
জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা জি.এম. কাদের এমপি এবং মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে বেলুন ও পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ উদ্বোধন ঘোষণা করেন।
পরে জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়। পরে এরশাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে মুনাজাত করা হয়।
এ সময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি,মসিউর রহমান রাঙ্গা এমপি, নাজমা আক্তার এমপি, লিয়াকত হোসেন খোকা এমপি, রওশন আরা মান্নান এমপি,আহসান আদেলুর রহমান এমপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বিকেল ৩টায় জাতীয় পার্টি চেয়ারম্যান-এর বনানী কার্যালয় মিলনায়তনে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ও সন্ধ্যা ৬টায় একই মিলনায়তনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বাসস/সবি/এমএআর/২১২৮/আরজি