বাজিস-১২ : চুনারুঘাট উপজেলা পরিষদের অর্থায়নে শিক্ষাবৃত্তি প্রদান

338

বাজিস-১২
চুনারুঘাট-শিক্ষাবৃত্তি
চুনারুঘাট উপজেলা পরিষদের অর্থায়নে শিক্ষাবৃত্তি প্রদান
হবিগঞ্জ, ১১ আগস্ট, ২০১৮ (বাসস) : জেলার চুনারুঘাট উপজেলা পরিষদের অর্থায়নে পাঁচ লক্ষ টাকার শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। উপজেলার বিভিন্ন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের মাঝে এ বৃত্তি প্রদান করা হয়। এ উপলক্ষে শনিবার সকালে বীর মুক্তিযোদ্ধা এনামুল হক মোস্তফা শহিদ অডিটোরিয়ামে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা নিবার্হী অফিসার মঈন উদ্দিন ইকবালের সভাপতিত্বে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাহমিদা আক্তার এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হবিগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের, সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী শাফিয়া আক্তার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামসুল হক, উপজেলা ইঞ্জিনিয়ার মীর আলী শাকির, উপজেলা কৃষি কর্মকর্তা জালাল উদ্দিন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা বারিন্দ্র রায়, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সভাপতি আব্দুর রাজ্জাক (রাজু) প্রমুখ।
পরে অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদ ২৫২ জন শিক্ষার্থীদের মাঝে ২ হাজার টাকা করে ৫ লক্ষ টাকার শিক্ষাবৃত্তি প্রদান করেন।
বাসস/সংবাদদাতা/১৯৫২/মরপা