বাজিস-৮ : ভোলায় আসন্ন ঈদে পুলিশের ৫শ’ ফোর্স মাঠে কাজ করবে

155

বাজিস-৮
ভোলা-মতবিনিময়-সভা
ভোলায় আসন্ন ঈদে পুলিশের ৫শ’ ফোর্স মাঠে কাজ করবে
ভোলা, ১১ আগস্ট, ২০১৮ (বাসস) : আসন্ন ঈদুল আযহা উপলক্ষে জেলায় আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও সার্বিক নিরাপত্তায় পুলিশের ৫শ’ ফোর্স মাঠে কাজ করবে। একইসাথে পুলিশের ডিবি, সাদা পোশাক ও পোশাকের ৩ স্তরের নিরাপত্তা ব্যবস্থা রাখা হবে। জেলার ১০টি থানা এলাকার শতাধিক হাটে জাল টাকা সনাক্তকরণ মেশিন রাখা হবে। হাটগুলোতে মোতায়েন থাকবে অতিরিক্ত পুলিশ। বড় বড় হাটগুলোতে থাকবে পুলিশের কন্ট্রোল রুম।
আসন্ন ঈদুল আযহা উপলক্ষে জেলার পরিবহন মালিক সংগঠনের নেতৃবৃন্দ, চেম্বার অব কমার্স নেতৃবৃন্দ, ব্যবসায়ী মহল, লঞ্চ মালিক সমিতি, পশুর হাটের ইজারাদারদের সাথে আজ শনিবার দুপুরে এক মতবিনিময় সভায় পুলিশ সুপার মো: মোকতার হোসেন এ কথা বলেন।
এসপি আরো বলেন, ঈদে চোরাই গরু, মহিষ ও ছাগল যাতে হাটগুলোতে প্রবেশ করতে না পারে সে ব্যাপারে গোয়েন্দা পুলিশের সতর্ক দৃষ্টি রয়েছে। হাটগুলোর নিরাপত্তায় হাটে প্রকাশ্যে পুলিশ কর্মকর্তাদের নাম্বার ঝুলিয়ে রাখা হবে। যাতে করে সাধারণ মানুষ পুলিশকে যে কোন সমস্যা অবহিত করতে পারেন। এছাড়া লঞ্চ ও বাসে অতিরিক্ত যাত্রী পরিবহন না করার জন্য আহবান জানান পুলিশ সূপার। পাশাপাশি কোন স্কুল কলেজের মাঠে পশুর হাট বসতে দেওয়া হবে না বলেও তিনি জানান।
অতিরিক্ত পুলিশ সপার (লালমোহন সার্কেল) মো: রাসেলুর রহমানের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, সহকারী পূলিশ সুপার শেখ সাব্বির হাসান, প্রেসক্লাব সাবেক সভাপতি এম হাবিবুর রহমান, চেম্বার অব কমার্সের পরিচালক মো: সফিকুল ইসলাম, ট্রাক লরি মালিক সমিতির সভাপতি মো: রুহুল আমিন, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের আহবায়ক অবিনাশ নন্দি, বাস শ্রমিক ইউনিয়নের সম্পাদক খাজা মইউদ্দিন সাকিলসহ বিভিন্ন হাটের ইজারাদার, লঞ্চ মালিক সমিতির প্রতিনিধিসহ অন্যরা বক্তব্য রাখেন।
বাসস/এইচএএম/১৫৫৮/মরপা