দারিদ্র্যতার বিরুদ্ধে চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে : ড. কাজী খলীকুজ্জমান

83

রংপুর, ৯ এপ্রিল, ২০১৮ (বাসস) : পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)-এর চেয়ারম্যান ড. কাজী খলীকুজ্জমান দুঃখী দারিদ্র্যতাকে দেশ থেকে দুর করতে সকলকে চ্যালেঞ্জ গ্রহণ করার আহ্বান জানিয়েছেন।
তিনি বরেছেন, এজন্য সমাজের জন প্রতিনিধিসহ সকলকে এগিয়ে আসার পাশাপাশি প্রশিক্ষণ, কর্মসংস্থান ও বাজার তথ্য আদান প্রদান করে সমৃদ্ধ জাতি গঠন করতে হবে। গরীব, দুঃখী, অবহেলিত মানুষের পাশে পিকেএসএফ এর সহায়তা অব্যাহত থাকবে। কেননা সমাজের কোন শ্রেনীর লোককে পেছনে ফেলে রেখে দেশের উন্নয়ন সম্ভব নয়।
ড. কাজী খলীকুজ্জমান আজ সোমবার বিকেলে দিনাজপুর জেলার পার্বতিপুর উপজেলার হরিরামপুর ইউনিয়নের উত্তর ইসলামিয়া দ্বিমুখি দাখিল মাদ্রাসা মাঠে গ্রাম বিকাশ কেন্দ্রের আয়োজনে সমৃদ্ধি উন্নয়ন মেলা, সম্মাননা ও শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
অনুষ্ঠানে গ্রাম বিকাশ কেন্দ্রের প্রধান নির্বাহী মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পিকেএসএফ এর উপ ব্যবস্থাপনা পরিচালক ড. জসীম উদ্দিন এবং মহা ব্যবস্থাপক একিউএম গোলাম মাওলা, বিশিষ্ঠ শিক্ষাবীদ ড. জাহেদা আহমদ, হরিরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান শাহ্ এবং ইউপি সদস্য আনযুয়ারা বেগম।
অনুষ্ঠানে প্রবীণ ব্যক্তি, প্রবীণ ব্যক্তিদের সহায়তাকারী, জমিদাতা ও শিক্ষার্থীদের সম্মাননা ও অনুদান প্রদান করা হয়। ড. কাজী খলীকুজ্জমান এর আগে হরিরামপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় সমৃদ্ধি প্রকল্পের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন।

image_printPrint