লালমনিরহাট ও গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

200

রংপুর, ১০ আগস্ট, ২০১৮ (বাসস) : লালমনিরহাট ও গাইবান্ধা জেলায় গত রাতে ও আজ সকালে পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত ও অপর ১০ জন আহত হয়েছে।
পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, লালমনিরহাট জেলা সদরের বুড়িমারি মহাসড়কে বিজিবি ক্যান্টিনের সামনে বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টায় একটি দ্রুতগামী ট্রাক একটি রিক্সাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তিন ব্যক্তি নিহত হন।
লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম বাসসকে বলেন, নিহতরা হলেন লালমনিরহাট সদরের কাটারাপাড়া এলাকার বাসিন্দা রিক্সা চালক দুলাল মিয়া (৩০), জেলার পাটগ্রাম পৌর এলাকার জাহাঙ্গীর আলম (৪০) ও মোতালেব হোসেন (৪০)।
অপরদিকে গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার রংপুর-ঢাকা মহাসড়কের আরভি কোল্ড স্টোরেজ পয়েন্টে আজ সকালে একটি যাত্রিবাহী বাস একটি ট্রাককে ওভারটেক করে যাওয়ার সময় উল্টে গেলে দুর্ঘটনায় দুই জন নিহত ও অপর ১০ জন আহত হয়।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আখতারুজ্জামান জানান, নিহতরা হলেন, পঞ্চগড়ের বাসিন্দা বাস চালক সাইফুল মিয়া (৪০) ও ঢাকার মিরপুর ১১ নম্বর এলাকার বাসিন্দা সরফরাজের মেয়ে বাস যাত্রী চাঁদনী আখতার (১০)।
আখতারুজ্জামান আরো জানান, পুলিশ খবর পেলে দমকল বাহিনী সদস্যরা ঘটনাস্থলে ছুটে এসে আহতদের উদ্ধার করে নিকটস্থ পীরগঞ্জ ও পলাশবাড়ি উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন।
পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহগুলো উদ্ধার করে এবং বাসটিকে আটক করে।
এই ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।