বাসস ক্রীড়া-৯ : জুভেন্টাসকে চ্যাম্পিয়ন্স লীগের শিরোপা এনে দিতে পারবেন : কস্তা

131

বাসস ক্রীড়া-৯
ফুটবল-রোনালদো-জুভেন্টাস-কস্তা
রোনালদো জুভেন্টাসকে চ্যাম্পিয়ন্স লীগের শিরোপা এনে দিতে পারবেন : কস্তা
মিলান, ৯ আগস্ট ২০১৮ (বাসস) : জুভেন্টাস স্ট্রাইকার ডগলাস কস্তার বিশ্বাস ইউরোপীয় শিরোপা জয়ের মাধ্যমে পাঁচবারের ব্যালন ডিঅঁর জয়ী ক্রিস্টিয়ানো রোনালদো তার দলকে পরের ধাপে পৌঁছে দিতে পারবেন।
গত মাসে ১১২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দেন রোনালদো। টানা আটবার সিরি-এ লীগের খেতাব জয় করলেও চ্যাম্পিয়ন্স লীগের শিরোপা দৌঁড়ে বার বার ব্যর্থ হতে হয়েছে জুভেন্টাসকে। এমন এক পরিস্থিতিতে দলটিতে যোগ দিলেন মাদ্রিদের সর্বকালের সর্বাধিক গোলদাতা রোনালদো।
১৯৯৬ সালের পর ইউরো শিরোপা জয় করতে পারেনি জুভেন্টাস। তবে ব্রাজিলের আন্তর্জাতিক তারকা কস্তা বিশ্বাস করেন যে, দলের পরিবর্তনে সহায়তা করতে পারবেন রোনালদো। ইতালীয়ান ফুটবল টিভিকে কস্তা বলেন, ‘আমি মনে করি আগে থেকেই শীর্ষ পর্যায়ে ছিলেন রোনালদো। তবে নিজের মর্যদাকে আরো শানিত করার লক্ষ্যে তিনি আরেকটি পদক্ষেপ গ্রহণ করেছেন। আমাদের পরের ধাপে পৌঁছে দেয়ার জন্য সবকিছুই সিআর সেভেনর মধ্যে রয়েছে। এই মৌসুমেই তিনি গুরুত্বপূর্ণ কিছু দেখাবেন।
রোনালদো সত্যিকার অর্থেই একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়। তিনি ছাড়াও আমাদের দলে আছেন দিবালার মতো গুরুত্বপূর্ণ খেলোয়াড়। আমি নেইমারের সঙ্গে খেলে এসেছি। তাই রোনালদোর পর্যায়ের খেলোয়াড়ের সঙ্গে তাল মিলিয়ে খেলাটা আমার কাছে নতুন কিছু নয়। সবাই তাকে (জুভেন্টাসে) স্বাগত জানিয়েছে। জানি তিনি, আমাদের কতটুকু উপড়ে পৌঁছে দিতে পারেন। এটি পরিস্কার যে, আমরা বিষয়টিকে কোনভাবেই গোপন রাখতে পারবো না।’
বাসস/ওয়েবসাইট/এমএইচসি/১৮২৫/-স্বব