বাসস ক্রীড়া-১৭ : পিএসজিতে নেইমার ও এমবাপ্পের চুক্তি ‘আলোচনা শুরু হয়েছে’: লিওনার্দো

300

বাসস ক্রীড়া-১৭
ফুটবল-নেইমার-এমবাপ্পে-পিএসজি
পিএসজিতে নেইমার ও এমবাপ্পের চুক্তি ‘আলোচনা শুরু হয়েছে’: লিওনার্দো
প্যারিস, ১০ নভেম্বর ২০২০ (বাসস/এএফপি) : নেইমার ও কিলিয়ান এমবাপ্পের সঙ্গে চুক্তি নবায়নের বিষয়ে আলোচনা শুরু হয়েছে বলে মঙ্গলবার জানিয়েছেন প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো।
২০২২ সাল পর্যন্ত চুক্তিতে থাকা আক্রমনভাগের এই দুই তারকার জন্য আলাদা ভাবে ৪০২ মিলিয়ন ইউরো ব্যয় করেছে ফরাসি চ্যাম্পিয়নরা। এ্যাঞ্জেল ডি মারিয়া ও জুয়ান বেরনাটের বিষয়েও আলোচনা চলছে বলে জানান লিওনার্দো।
ক্লাবের ভিডিও চ্যানেলকে ব্রাজিলের সাবেক এই মিডফিল্ডার বলেন,‘ সবার চুক্তির মেয়াদ বাড়ানোর বিষয়টি বিবেচনা করা হচ্ছে। এটি নিয়ে আমরা আলোচনা শুরু করেছি। আশা করছি আগামী সপ্তাহগুলোতে বিষয়টি আরো জোরদার হবে।
গ্রীষ্মকালীন দল বদলের সময় কোচ থমাস টাচেলের সঙ্গে যে মতপার্থক্য দেখা দিয়েছিল সেটি প্রশমিত হয়েছেন বলেও জানান লিওনার্দো।
ইতোমধ্যে চ্যাম্পিয়ন্স লীগের গ্রুপ পর্বের প্রথম তিন ম্যাচের দুটিতেই হেরে গেছে বর্তমান রানার আপরা। তবে ক্লাবের জার্মান কোচের পরিবর্তনের বিষয়টি উড়িয়ে দিয়েছেন লিওনার্দো। বলেন,‘ এমনটি হয়েই থাকে। এটি নিয়ে আমরা কথা বলেছি। পুরো পরিস্থিতি এখন সবার কাছে পরিস্কার। আসল কথা হচ্ছে আমরা ঘরোয়াভাবেও টাচেলের পরিবর্তনের কথা কখনো ভাবিনি। আমরা মোটেও অন্য কাউকে ডাকব না।’
বাসস/এএফপি/এমএইচসি/১৯৩০/স্বব