বাজিস-৭ : নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

170

বাজিস-৭
নীলফামারী- দুর্ঘটনা
নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত
নীলফামারী, ২৭ অক্টোবর ২০২০ (বাসস): জেলার ডিমলা উপজেলার ঝুনাগাছ চাপনী ইউনিয়নে আজ সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
আজ মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ঝুনাগাছ চাপনী ইউনিয়নের সোনাখুলি স্লুইচগেট এলাকায় জলঢাকা-ডালিয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন জেলার সৈয়দপুর উজেলার মুন্সিপাড়ার উপেন চন্দ্র রায়ের পুত্র রিংকু রায় (২১), একই গ্রামের নিতাই চন্দ্র রায়ের পুত্র দীপ্ত চন্দ্র রায় (২১) এবং দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলার প্রসেজিৎ রায় (২২)।
ডিমলা উপজেলার ঝুনাগাছ চাপনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রহমান জানান, তিনটি মোটরসাইকেল যোগে তারা ডালিয়া এলাকায় অবস্থিত তিস্তা ব্যারাজের দিকে যাচ্ছিলেন। এরমধ্যে দ’ুটি মোটরসাইকেলে দুইজন করে এবং একটিতে তিনজন আরোহী ছিলেন। পথে জলঢাকা-ডালিয়া সড়কের সোনাখুলি স্লুইচগেট এলাকায় তিন আরোহীর মোটরসাইকেলটি (দিনাজপুর-ল ১২-১৯৮৮) নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগায় তারা তিনজন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক ওই তিনজনকেই মৃত ঘোষণা করেন।
সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জলঢাকা থানার পরিদর্শক (তদন্ত) ফজলুর রহমান জানান, নিহতদের পরিবারের সদস্যদেরকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে আইনি প্রক্রিয়া সম্পন্ন করা হবে।
বাসস/সংবাদদাতা/২০৩৫/-এমকে