বাজিস-৭ : ফেনীর সোনাগাজীতে বিভিন্ন অপরাধে ছয়টি প্রতিষ্ঠানকে জরিমানা

316

বাজিস-৭
ফেনী- জরিমানা
ফেনীর সোনাগাজীতে বিভিন্ন অপরাধে ছয়টি প্রতিষ্ঠানকে জরিমানা
ফেনী, ২৪ অক্টোবর ২০২০ (বাসস) : জেলার সোনাগাজী উপজেলায় আজ বিভিন্ন অপরাধে ছয়টি প্রতিষ্ঠানকে মোট বিশহাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
আজ শনিবার দুপুর দেড়টার দিকে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাছলিমা শিরিন এ অভিযান পরিচালনা করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, উপজেলার মতিগঞ্জ বাজারে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশ এবং মেয়াদোত্তীর্ণ দধি ও মেয়াদবিহীন ময়দা রাখার দায়ে সফিউল্লাহ হাজীর মিষ্টি মেলাকে পাঁচহাজার টাকা ও হাবিব সওদাগরের মিষ্টির দোকানকে তিনহাজার টাকা করে মোট আটহাজার টাকা জরিমানা করা হয়। এ সময় মেয়াদোত্তীর্ণ দই ও ময়দা ধ্বংস করা হয়।
অভিযানকালে সোনাগাজী বাজারের জিরো পয়েন্টে মেয়াদোত্তীর্ণ দই, রসমালাই ও চকলেট পাওয়ায় বনফুল বেকারিকে আটহাজার টাকা ও মধুমেলা বেকারিকে দুইহাজার টাকা করে মোট দশহাজার টাকা জরিমানা করা হয়। পরে জব্দৃকত খাদ্যসামগ্রীগুলো জনসম্মুখে ধ্বংস করা হয়।
এছাড়াও বাজারের সৈকত ফার্মেসীতে মেয়াদোত্তীর্ণ ওষুধ পাওয়ায় প্রতিষ্ঠানটির একহাজার টাকা জরিমানা করা হয়। রাস্তার ওপর রাইস মেশিন ও ফার্নিচার রেখে জনচলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় গোবিন্দ কুমারের মালিকানাধীন স্টিল আলমারী মেরামতকারী দোকানকে একহাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।
অভিযানকালে উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর নুরুল করিমসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/২১২৫/এমকে