বাসস ক্রীড়া-২ : প্রীতি ম্যাচে নেপোলিকে ৫-০ গোলে হারাল লিভারপুল

115

বাসস ক্রীড়া-২
ফুটবল-লিভারপুল-নেপোলি
প্রীতি ম্যাচে নেপোলিকে ৫-০ গোলে হারাল লিভারপুল
ডাবলিন, ৫ আগস্ট, ২০১৮ (বাসস/এএফপি) : মৌসুম পূর্ব প্রীতি ম্যাচে শনিবার নেপোলিকে ৫-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছে লিভারপুল। ডাবলিনে অনুষ্ঠিত ম্যাচ দিয়ে অভিষিক্ত হয়েছেন রেকর্ড অর্থে দলে যোগ দেয়া ব্রাজিলীয় গোলরক্ষক আলিসনের। অভিষেক ম্যাচে কোন গোলই হজম করতে হয়নি তাকে।
ম্যাচ শুরুর প্রথম ১০ মিনিটেই একটি করে গোল আদায় করেন হামেস মিলনার ও গিওর্গিনিও উইজনালডাম। আভিভা স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রীতি ম্যাচে জয় পেলেও লিভারপুলের বড় যে ক্ষতিটি হয়েছে সেটি হচ্ছে মিলনারের ইনজুরি। নেপোলির ডিফেন্ডার মারিও রুইয়ের সঙ্গে বল দখলের চেস্টার সময় মাথায় আঘাত পান তিনি। দ্বিতীয়ার্ধের ওই ঘটনায় ইংল্যান্ড তারকাকে ১৫টি সেলাই নিতে হয়েছে।
ম্যাচের ৩২তম মিনিটে জার্গেন ক্লবের দলের হয়ে তৃতীয় গোলটি করেছেন গত আসরে ৩২ গোল করা মোহাম্মদ সালাহ। দলের হয়ে বাকী গোলদুটি করেন দানিয়েল স্টুরিজ ও আলবার্তো মোরোনা। ফলে ৬৭ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে গত মাসে রোমা থেকে লিভারপুলে যোগ দেয়া আলিসনকে কোন গোলই হজম করতে হয়নি।
আগামী ১২ আগস্ট ওয়েস্টহ্যামের বিপক্ষে ম্যাচ দিয়ে প্রিমিয়ার লীগ মিশন শুরু করতে যাওয়া লিভারপুল মঙ্গলবার তাদের মৌসুম পূর্ব শেষ প্রীতি ম্যাচটি খেলবে তুরিনে।
বাসস/এএফপি/এমএইচসি/১৭৩৫/আরজি