বাজিস-১২ : নড়াইলে চিত্রা তীরে ওয়াকওয়ে এবং পানি ও বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ক মতবিনিময় সভা

182

বাজিস-১২
নড়াইল- মতবিনিময় সভা
নড়াইলে চিত্রা তীরে ওয়াকওয়ে এবং পানি ও বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ক মতবিনিময় সভা
নড়াইল, ২২ অক্টোবর ২০২০ (বাসস): জেলা শহরে চিত্রা নদীর তীরে ওয়াকওয়ে নির্মান এবং পৌরসভার পানি নিষ্কাশন ও বর্জ্য ব্যবস্থাপনা পরিকল্পনা প্রণয়ন বিষয়ক এক মতবিনিময় সভা আজ অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’-এর উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে এ মতবিনিময় সভায় ভার্চুয়াল মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরাফি বিন মুর্তজা।
এ সময় ঢাকা থেকে নগর পরিকল্পনাবিদ রাসেল কবির নড়াইল পৌরসভার পানি নিষ্কাশন, বর্জ্য ব্যবস্থাপনা এবং চিত্রা নদীর তীরে ওয়াকওয়ে নির্মানের পরিকল্পনা উপস্থাপন করেন।
মতবিনিময় আরও বক্তব্য রাখেন- নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নিজামউদ্দিন খান নিলু, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইয়ারুল ইসলাম, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ নাহিদ পারভেজ, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক, সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মো. ওমর আলী, পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী মো. ওয়াজেদ আলী চাকলাদার, নড়াইল পৌরসভার সহকারী প্রকৌশলী মো. সুজন আলী প্রমুখ।
বাসস/সংবাদদাতা/২১২৫/এমকে