বাজিস-৯ : আটোয়ারীতে সড়ক দুর্ঘটনায় অটো চালক নিহত : আহত ৩

323

বাজিস-৯
আটোয়ারী-দুর্ঘটনায়
আটোয়ারীতে সড়ক দুর্ঘটনায় অটো চালক নিহত : আহত ৩
পঞ্চগড়, ৪ আগস্ট, ২০১৮ (বাসস) : জেলার আটোয়ারী-বোদা পাকা সড়কে দুর্ঘটনায় আব্দুল লতিফ (২৫) নামের এক অটো চালক নিহত হয়েছে। আহত হয়েছে ৩ জন।
শনিবার দুপুরে ইট বোঝাই একটি মহেন্দ্র ট্রাক্টর বোদা থেকে আটোয়ারী আসছিল, এ সময় বিপরীত দিক থেকে যাত্রী নিয়ে একটি অটো বাইক বোদা যাচ্ছিল। বোদা উপজেলা সংলগ্ন দলুয়া পুকুর নামক স্থানে মহেন্দ্র ট্রাক্টর ও অটো বাইক মুখোমুখি সংঘর্ষে অটো বাইক দুমরে মুচরে রাস্তার পাশে যাত্রীসহ খালে পড়ে যায়। তখন মহেন্দ্র ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় রাস্তার নিচে। খরব পেয়ে বোদা ফায়ার সার্ভিসসহ এলাকার লোকজন ছুটে এসে অটো বাইক চালকসহ ৪ জনকে উদ্ধার করে বোদা হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে কর্তব্যরত ডাক্তার অটো চালককে মৃত ঘোষণা করেন।
থানা সূত্রে জানা গেছে, নিহত অটো বাইক চালক আটোয়ারী উপজেলার রাধানগর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের সাদেকুল ইসলামের পুত্র। গুরুতর আহত বলরামপুরের আব্দুল খালেক (৮০)কে বোদা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। অপর আহত ২ জন দুর্ঘটনা কবলিত ট্রাক্টরের হেলপার বলরামপুরের শাহীন (২২) ও বীরগঞ্জের রংমিস্ত্রি উত্তম(৩৫) বোদা উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে চিকিৎসাধীন রয়েছে।
আটোয়ারী থানার পুলিশ আব্দুল লতিফের লাশ বোদা হাসপাতাল হতে আটোয়ারী থানায় নিয়ে আসে। এ ব্যাপারে আটোয়ারী থানায় একটি ইউ’ডি মামলা হয়েছে।
বাসস/সংবাদদাতা/২০১৫/মরপা