ম্যানসিটির সঙ্গে নতুন চুক্তিতে জেসুস

114

লন্ডন, ৩ আগস্ট, ২০১৮ (বাসস/এএফপি) : ম্যানচেস্টার সিটির সঙ্গে নতুন চুক্তি স্বাক্ষর করেছেন ব্রাজিলীয় ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুস। নতুন এই চুক্তির ফলে ২০২৩ সাল পর্যন্ত প্রিমিয়ার লীগের এই চ্যাম্পিয়ন দলে কাটাবেন তিনি।
রাশিয়া বিশ্বকাপে ব্রাজিলীয় স্কোয়াডে ছিলেন ২১ বছর বয়সি এই ফুটবল তারকা। আসরের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নেয় ব্রাজিল। ২০১৭ সালের জানুয়ারিতে সিটিতে যোগ দেয়া জেসুস এ পর্যন্ত ক্লাবের হয়ে ৫৩ ম্যাচে অংশ নিয়ে গোল করেছেন ২৪টি।
চুক্তির মেয়াদ আরো দুই বছরের জন্য বাড়ানোর পর সিটির অফিসিয়াল ওয়েবসাইটকে জেসুস বলেন, ‘আমাকে আপন করে নেয়ার জন্য আমি সিটি সমর্থকদের ধন্যবাদ জানাচ্ছি। আমি শুধু এইটুকুই বলব, ম্যানচেস্টার সিটিতে যোগদানের সিদ্ধান্তটি ছিল আমার জীবনের সেরা সিদ্ধান্ত। কারণ এখানে আসার পর আমার পেশাদারিত্বের মান ক্রমেই বাড়ছে।
আমার এই চুক্তি বাড়ানোর ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন কোচ পেপ গার্দিওলা। সিটি অসাধারণ একটি ক্লাব। এটি ক্রমেই বৃহৎ থেকে বৃহত্তম হচ্ছে। তাই সব কিছুর জন্য আমি ধন্যবাদ জানাই। আশা করছি এখানকার সমর্থকদের খুশি রাখতে পারব।’
ক্লাবের ফুটবল পরিচালক টক্সিকি বেগিরিস্টেইন বলেন, ‘গ্যাব্রিয়েল যে বিশ্বের সেরা তরুণ তারকাদের একজন, সে বিষয়ে কোন সন্দেহ নেই। সুতরাং ক্লাবের জন্য তার ভবিষ্যতের এই প্রতিশ্রুতি বিশাল এক অনুপ্রেরণা।’

image_printPrint