বাসস ক্রীড়া-১৬ : খেলার জন্য ফিট রাইদু-ব্রাভো

168

বাসস ক্রীড়া-১৬
ক্রিকেট-আইপিএল
খেলার জন্য ফিট রাইদু-ব্রাভো
দুবাই, ২৯ সেপ্টেম্বর ২০২০ (বাসস) : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-২০ ক্রিকেটের ত্রয়োদশ আসরে চেন্নাই সুপার কিংসের হয়ে পরের ম্যাচ দেখা যাবে ব্যাটসম্যান আম্বাতি রাইদু ও অলরাউন্ডার ওয়েস্ট ইন্ডিজের ডোয়াইন ব্রাভোকে।
এবারের আইপিএলে চেন্নাইয়ের প্রথম ম্যাচে খেলেছিলেন রাইদু। বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ঐ ম্যাচে চেন্নাইয়ের জয়ে প্রধান ভূমিকা রেখেছিলেন রাইদু। ৪৮ বলে ৭১ রান করে ম্যাচ সেরা হয়েছিলেন তিনি। তবে ঐ ম্যাচেই হামস্ট্রিং ইনজুরিতে পড়েছিলেন রাইদু। এরপর চেন্নাইয়ে হয়ে দু’ম্যাচে খেলতে পারেননি তিনি। দু’ম্যাচেই হারে চেন্নাই।
অন্যদিকে, টুর্নামেন্টে এখনো খেলতে নামতে পারেননি ব্রাভো। পেশীর ইনজুরিতে ভুগছিলেন তিনি।
তবে চেন্নাইয়ের পরের ম্যাচ থেকেই রাইদু ও ব্রাভোকে পাওয়া যাবে বলে নিশ্চিত করেছেন দলটির প্রধান নির্বাহি কে এস বিশ্বনাথনন । তিনি বলেন, ‘হামস্ট্রিং ইনজুরি থেকে পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন রাইদু। নেটে ব্যাটিং অনুশীলন ও ফিটনেস ট্রেনিংএ কোন সমস্যা অনুভব করেনি সে। পরের ম্যাচ থেকে তাকে পাওয়া যাবে। নেটে বোলিং করার সময় কোন সমস্যা অনুভব করেনি ব্রাভোও। তাই পরের ম্যাচে ব্রাভোও খেলতে পারবেন।’
আগামী ২ অক্টোবর দুবাইয়ে সানরাইজার্স হায়দারাবাদের মুখোমুখি হবে চেন্নাই। এখন পর্যন্ত তিন ম্যাচে মাত্র ১টি জয় মহেন্দ্র সিং ধোনির চেন্নাইয়ের।
বাসস/এএমটি/১৯৫৯/স্বব