বাসস দেশ-১৭ : ‘প্রাকৃতিক ও মানবসৃষ্ট দুর্যোগ মোকাবেলায় মানবতার নেত্রী জননেত্রী শেখ হাসিনা’ শীর্ষক আলোচনা সভা আগামীকাল

97

বাসস দেশ-১৭
শেখ হসিনা-জন্মদিন
‘প্রাকৃতিক ও মানবসৃষ্ট দুর্যোগ মোকাবেলায় মানবতার নেত্রী জননেত্রী শেখ হাসিনা’ শীর্ষক আলোচনা সভা আগামীকাল
ঢাকা, ২৬ সেপ্টেম্বর, ২০২০ (বাসস) : প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা’র ৭৪তম শুভ জন্মদিন উপলক্ষে ‘প্রাকৃতিক ও মানবসৃষ্ট দুর্যোগ মোকাবেলায় মানবতার নেত্রী জননেত্রী শেখ হাসিনা’ শীর্ষক আলোচনা সভা আগামীকাল।
আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে আয়োজিত আলোচনা সভা সকাল ১০টায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হবে।
এছাড়াও কৃষকদের মাঝে উন্নতমানের বীজ বিতরণ, প্রতিবন্ধীদের মাঝে সহায়তা সামগ্রী বিতরণ ও বিভিন্ন হাসপাতালে উন্নত মানের মাস্ক বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়েছে।
আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
বিশেষ আলোচক হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য জাহাঙ্গীর কবির নানক এবং যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুবউল-আলম হানিফ এমপি।
এছাড়াও আলোচক হিসেবে উপস্থিত থাকবেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ কিউ এম মাহবুব এবং বাংলাদেশ প্রকৌশল বিশ^বিদ্যালয়ের প্রফেসর ড. মো. মফিজুর রহমান।
আলোচনা সভায় স্বাগত বক্তব্য প্রদান করবেন ত্রাণ সমাজকল্যাণ উপ-কমিটির চেয়ারম্যান একেএম রহমতুল্লাহ এমপি এবং সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি।
বাসস/সবি/বিকেডি/১৭৪০/কেজিএ