সিলেট বিভাগে একদিনে করোনায় সুস্থ ৪৬, আক্রান্ত ৪৭ জন

221

সিলেট, ২২ সেপ্টেম্বর, ২০২০ (বাসস) : সিলেট বিভাগে গত একদিনে করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন ৪৬ জন, নতুন করে আক্রান্ত হয়েছেন ৪৬ জন এবং একই সময়ে এ ভাইরাসে কারো মৃত্যু হয়নি। এ নিয়ে টানা চারদিন সিলেট বিভাগে করোনায় কোন মৃত্যুর ঘটনা ঘটেনি।
বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় এ তথ্য নিশ্চিত করে জানায়, গত ১৮, ১৯, ২০ ও ২১ সেপ্টেম্বর-এই চারদিন সিলেট বিভাগে করোনায় মারা যাননি কেউ। সর্বশেষ ১৭ সেপ্টেম্বর মারা গেছেন দু’জন। এর মধ্যে সিলেট জেলার একজন ও অপরজন হবিগঞ্জ জেলার। সর্বশেষ এই দু’জনকে নিয়ে সিলেট বিভাগে মোট মৃতের সংখ্যা ২১১ জন। এর মধ্যে সিলেট জেলার ১৫৩, সুনামগঞ্জে ২২, হবিগঞ্জে ১৫ ও মৌলভীবাজারে ২১ জন।
এদিকে, গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে একদিনে করোনা রোগী শনাক্ত হয়েছেন ৪৭ জন। এর মধ্যে সিলেট জেলার ৩৮, সুনামগঞ্জের ৩ ও হবিগঞ্জের ৬ জন।
বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১২,৩৭৯ জন। এর মধ্যে সিলেট জেলায় ৬,৬৮৬, সুনামগঞ্জে ২,৩০২, হবিগঞ্জে ১,৭২৩ ও মৌলভীবাজার জেলায় ১,৬৬৮ জন। সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ ভর্তি আছেন ৯২ জন। এর মধ্যে সিলেটে ৬৬, সুনামগঞ্জে ৮, হবিগঞ্জে ৯ ও মৌলভীবাজারে ৯ জন।
এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ৪৬ জন। এর মধ্যে সিলেটে ১৫, সুনামগঞ্জে ২৮ ও মৌলভীবাজারে ৩ জন। আর এ পর্যন্ত বিভাগে মোট সুস্থ হয়েছেন ৯,৯৭৬ জন। এর মধ্যে সিলেটে ৫,১৬৮, সুনামগঞ্জে ২,০৩৫, হবিগঞ্জে ১,২৬৯ ও মৌলভীবাজারে ১,৫০৪ জন। সিলেটের চার জেলায় ৯২ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।