গ্রীষ্মকালীন ল্যাপটপ মেলা শুরু আগামীকাল

556

ঢাকা, ১ আগস্ট, ২০১৮ (বাসস) : আগামীকাল বৃহস্পতিবার থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হচ্ছে ‘এফোরটেক সামার ল্যাপটপ ফেয়ার ২০১৮’।
এক্সপো মেকারের আয়োজনে তিনদিনব্যাপী এই মেলায় দেশের ২০তম ল্যাপটপ প্রদর্শনীতে মেলার প্রধান পৃষ্ঠপোষক এফোরটেক। সহ-পৃষ্ঠপোষক হিসেবে এসার, আসুস, ডেল, এইচপি, লেনোভো।
এবারের আয়োজনে ১টি টাইটেল স্পন্সর প্যাভিলিয়ন, ৫টি স্পন্সর প্যাভিলিয়ন, ১৪টি মিনি প্যাভিলিয়ন ও ২৭ স্টলে দেশ বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করবে।
এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান,ল্যাপটপের পাশাপাশি মেলায় সর্বশেষ প্রযুক্তি ও ডিজাইনের ডিভাইস নিয়ে হাজির হবে অংশগ্রহনকারী প্রতিষ্ঠানগুলো। জনপ্রিয় ব্র্যান্ডগুলোর সর্বশেষ মডেলের ল্যাপটপের পাশাপাশি আনুষাঙ্গিক যন্ত্রাংশও পাওয়া যাবে। সব ধরনের পণ্যেই পাওয়া যাবে বিশেষ ছাড় এবং সঙ্গে উপহার।
এ ছাড়া প্রদর্শনীতে পাওয়া যাবে ট্যাবলেট ক¤িপউটার, ইন্টারনেট সিকিউরিটি পণ্য ও ল্যাপটপের আনুষাঙ্গিক গ্যাজেট।বিশেষ ছাড়, উপহারের পাশাপাশি মেলায় বেশ কয়েকটি নতুন মডেলের ল্যাপটপের মোড়কও উšে§াচন করা হবে।
গ্লে¬াবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ বলেন,এবারের মেলাতে এফোরটেক টাইটেল স্পন্সর।তাই মেলাতে আসা দর্শনার্থীদের জন্য অফার, ছাড়ে চমক অবশ্যই থাকে। এফোরটেকের বিভিন্ন পণ্য পাওয়া যাবে মেলাতে।
এইচপি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ইমরুল হোসেইন ভূঁইয়া বলেন, এইচপি মেলাতে নতুন ডিজাইন ও আপডেট পণ্য নিয়ে হাজির হবে। ক্রেতাবান্ধব ল্যাপটপ থাকবে, ভালো ভালো পণ্য থাকবে। এ ছাড়া আমাদের স্টকও প্রচুর। ল্যাপটপ কিনে পাওয়া যাবে ছাড়, অফারসহ নানা ধরনের উৎসাহব্যাঞ্জক উপহার।
ডেল বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার আতিকুর রহমান বলেন, এবারের সামার ল্যাপটপ ফেয়ারে ডেল নিয়ে আসছে নতুন ডিজাইনের নতুন ল্যাপটপ। পাশাপাশি ডেলের অন্যান্য ল্যাপটপও পাওয়া যাবে। মেলা থেকে ল্যাপটপ কিনলে ক্রেতারা পাবেন ছাড়। মেলা চলাকালে উপহারসহ নানা ধরনের অফারও থাকবে।
আসুস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মো. আল ফুয়াদ বলেন, মেলায় ক্রেতাদের জন্য থাকবে আসুসের গেমিং ল্যাপটপ। ল্যাপটপ কিনলে ছাড় থাকবে, থাকবে অফার ও উপহার। নতুন ডিজাইনের ও মডেলের ল্যাপটপ থাকবে মেলা উপলক্ষে।
এসার বাংলাদেশের চ্যানেল সেলস কানসালটেন্ট সাকিব হাসান বলেন, মেলাতে এসার ল্যাপটপ কিনলে ক্রেতারা নিশ্চিত উপহার পাবে ক্রেতারা। ছাড় ও ডিসকাউন্ট থাকবে মেলায়।
প্রতিবারের মতো এবারো মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজে (facebook.com/laptopfair.bd)  কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। কুইজে অংশ নিয়ে পুরস্কার জিতে নেবার সুযোগ রয়েছে।
মেলায় স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের এই সুযোগ পাবে। প্রদর্শনীর সব আপডেট ও খবর মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজ (facebook.com/laptopfair.bd) এবং টেকশহরডটকম (techshohor.com)-এ পাওয়া যাবে।
পার্টনার হিসেবে রয়েছে তথ্যপ্রযুক্তি ও টেলিকম বিষয়ক বিশেষায়িত নিউজ পোর্টাল টেকশহরডটকম (techshohor.com) এবং এডুমেকার।
ল্যাপটপ মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। এর প্রবেশ মূল্য ৩০ টাকা।