বাসস দেশ-৩৯ : কক্সবাজারে মাছ ধরার নৌকা ডুবিতে ৩ জেলে নিখোঁজ

353

বাসস দেশ-৩৯
নৌকা ডুবি-নিখোঁজ
কক্সবাজারে মাছ ধরার নৌকা ডুবিতে ৩ জেলে নিখোঁজ
কক্সবাজার, ২০ সেপ্টেম্বর, ২০২০ (বাসস) : কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টের অদুরে রোববার সন্ধ্যায় মাছ ধরার একটি নৌকা ডুবে গেছে। রাত ৯টা পর্যন্ত জীবিত উদ্ধার করা হয়েছে ১২ জন জেলেকে। তবে এখনো নিখোঁজ রয়েছেন ৩ জেলে।
কক্সবাজার ট্যুরিষ্ট পুলিশের পুলিশ সুপার মোঃ জিল্লুর রহমান জানান, মাছ ধরার ওই যান্ত্রিক বোটে ১৫ জন মাঝি-মাল্লা ছিল। এদের মধ্যে ১২ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। বাকী ৩ জন এখনো নিখোঁজ রয়েছেন।
উদ্ধারকৃত জেলেদের মধ্যে যাদের নাম পাওয়া গেছে তারা হলেন, চকরিয়া উপজেলার মালুমঘাট ডুমখালীর মোঃ আব্দুল নোমান (২১), একই এলাকার মোঃ সাইফুল ইমলাম (২২), কক্সবাজার শহরের কুতুবদিয়া পাড়ার মৃত বশির আহমদের পুত্র নুরুল ইসলাম, চকরিয়ার শাহাব উদ্দিনের পুত্র নুর আলম ও মহেশখালীর ছৈয়দ উল্লাহর পুত্র নাছির। নিখোঁজ জেলেরা কক্সবাজার শহরের কুতুবদিয়া পাড়া ও মহেশখালী উপজেলার বাসিন্দা।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কক্সবাজার জেলা প্রশাসনের পর্যটন সেলের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইমরান জাহিদ খান জানান, সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টের প্রায় ৩/৪ কিলোমিটার অদূরে বঙ্গোপসাগরে এই ফিশিং বোট ডুবির ঘটনা ঘটে। নিখোঁজ জেলেদের উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।
বাসস/সংবাদদাতা/এমএআর/২২৫৫/-এবিএইচ