রাজনীতির মূল কথা হলো মানুষের সেবা করা : সংস্কৃতিমন্ত্রী

173

নীলফামারী, ৩১ জুলাই, ২০১৮ (বাসস) : সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর বলেছেন, ‘আওয়ামী লীগ মানুষের জন্য কাজ করে। আমরা চাই দেশের ১৬ কোটি মানুষের উন্নয়ন। উন্নয়নের বিষয়ে কে কোন দল করেন, সেদিকে আমরা তাকাই না। রাজনীতি করা মানে নিজের স্বার্থ হাসিল করা নয়। রাজনীতির মূল কথা হলো মানুষের সেবা করা।’
মঙ্গলবার দুপুরে নীলফামারী শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা স্বেচ্ছাসেবক লীগের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় সংস্কৃতিমন্ত্রী এ কথা বলেন।
আসাদুজ্জামান নূর বলেন, ‘বিএনপি-জামায়াত মানুষের জন্য রাজনীতি করে না। তাদের আমলে টিআর, কাবিখা বরাদ্দ ও স্কুল, কলেজ, মাদ্রাসার নামে অনুদান লুটপাট হয়েছে। সরকারী অনুদান দলীয় কাজে ব্যয় করা হয়েছে। সকল কর্মকা-ে দলীয়করণ করেছিল তারা।’
জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. কামরুজ্জামানের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজুল হক, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রশীদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান প্রমুখ।
আলোচনা শেষে সেখানে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এরআগে মন্ত্রী সকালে নিজ বাসভবনের সামনে নিজস্ব তহবিল থেকে কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে পাঁচটি সেলাই মেশিন, একটি রিকসা ও চারজন প্রতিবন্ধীর মাঝে একটি করে হুইল চেয়ার বিতরণ করেন।
বিকেলে সদর উপজেলা পরিষদ চত্ত্বরে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা সমবায় দপ্তরের উদ্যোগে বিভিন্ন সমবায় সমিতির মাঝে গাভি ক্রয়ের অর্থ বিতরণ ও কুন্দপুকুর ইউনিয়নের ফুলতলা হতে সুটিপাড়া পর্যন্ত পাকা রাস্তা নির্মাণ, চড়াইখোলা ইউনিয়নের কালার বাজার জোলাপাড়া জামে মসজিদের নির্মাণ কাজের উদ্বোধন শেষে সন্ধ্যায় চড়াইখোলা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সদস্য সংগ্রহ ও সদস্য নবায়ন অনুষ্ঠানে যোগ দেন মন্ত্রী।

image_printPrint