বাজিস-৯ : কেরানীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের নিহত

404

বাজিস-৯
কেরানীগঞ্জ-নিহত
কেরানীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের নিহত
ঢাকা, ৩১ জুলাই ২০১৮ (বাসস) : ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের কদমতলী এলাকায় চার লেন সড়কের নির্মাণ কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতের নাম আবুল কাশেম ওরফে রানা (৫৫)। তার গ্রামের বাড়ি মুিন্সগঞ্জ জেলার শ্রীনগর থানার বালাসুর এলাকায়। পিতার নাম মৃত শেখ আমজাদ আলী।
দক্ষিণ কেরানীগঞ্জের রাজেন্দ্রপুর এলাকায় জনৈক আজিজ ব্যাপারীর ভাড়াটে বাড়িতে থেকে একটি চায়না কোম্পানীতে নিজ ছেলেকে নিয়ে শ্রমিক হিসাবে ওয়াটার ট্রিটমেন্ট প্লান্টের কাজ করতেন।
নিহতের বড় ভাই জয়নাল আবেদীন জানান, মঙ্গলবার সকালে কদমতলী এলাকায় তার কর্মরত চায়না কোম্পানীতে রডের কাজ করতেছিলেন। এ সময় একটি রড উপরের দিকে তুলতে গেলে সেখানে বৈদ্যুতিক তারের সাথে লাগলে সাথে সাথে তাকে শর্ট করে। এতে আবুল কাশেম গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এসময় অন্যান্য শ্রমিকরা তাকে উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই মো: আক্কেল আলী জানান, খবর পেয়ে মিটফোর্ড হাসপাতালে গিয়ে নিহতের সুরতহাল করেন তিনি। তবে নিহতের স্বজনরা বিনা ময়নাতদন্তে লাশ নেয়ার আবেদন করলে উর্দ্ধতন কর্মকর্তাদের জানিয়ে মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়।
এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।
বাসস/ সংবাদদাতা/১৯১৫/মরপা