বাসস দেশ-৩০ : বিসিকের কর্মকর্তাদের নীতি নৈতিকতার সাথে দায়িত্ব পালনের আহ্বান শিল্প সচিবের

79

বাসস দেশ-৩০
বিসিক – কোর্স
বিসিকের কর্মকর্তাদের নীতি নৈতিকতার সাথে দায়িত্ব পালনের আহ্বান শিল্প সচিবের
ঢাকা, ১৩ সেপ্টেম্বর, ২০২০ (বাসস) : শিল্প সচিব কে এম আলী আজম বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের (বিসিক) মিড-লেভেলের কর্মকর্তাদের স্বচ্ছতা ও জবাবদিহীতা অক্ষুণœ রাখতে নিজ নিজ দায়িত্ব নীতি-নৈতিকতার সাথে পালন করার আহ্বান জানিয়েছেন
তিনি বলেন, ‘আজ যারা বিসিকের উপ-ব্যবস্থাপক (৬ষ্ঠ গ্রেড) ও সমমানের পদে যোগদান করেছেন,আমি আশা করি তারা কর্মক্ষেত্রে নিজ-নিজ যোগ্যতা,মেধা ও দক্ষতার স্বাক্ষর রাখবেন এবং নীতি নৈতিকতার সাথে নিজ নিজ দায়িত্ব পালন করবেন।’ শিল্পসচিব বিসিকের রাজস্বখাতে চলতি ২০২০ সালে উপ-ব্যবস্থাপক ও সমমানের পদে নতুন নিয়োগপ্রাপ্ত কর্মকর্তাদের দু’দিনব্যাপী ওরিয়েন্টেশন কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
বিসিক’র চেয়ারম্যান মোঃ মোশতাক হাসান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন। এতে,সভাপতিত্ব করেন, বিসিকের পরিচালক (দক্ষতা ও প্রযুক্তি) ড. মোহা. আব্দুস ছালাম।
বিসিকের প্রশিক্ষণ বিভাগের উদ্যোগে আইসিটি ল্যাবে দু’দিনব্যাপী এ ওরিয়েন্টশন কোর্স অনুষ্ঠিত হচ্ছে।
সংস্থার পরিচালক (অর্থ) স্বপন কুমার ঘোষ, পরিচালক (শিল্প উন্নয়ন ও সম্প্রসারণ) মোঃ খলিলুর রহমান, পরিচালক (বিপণন, নকশা ও কারুশিল্প) মোঃ আলমগীর হোসেন, পরিচালক (পরিকল্পনা ও গবেষণা) ড. গোলাম মোঃ ফারুক, বিসিক সচিব মোঃ মফিদুল ইসলাম, বিসিক আইসিটি সেলের প্রধান প্রকৌশলী দেলোয়ার হোসেন, প্রশিক্ষণ শাখার ব্যবস্থাপক লায়লা জেসমিন ও কর্মব্যবস্থাপনা শাখার সহকারী মহাব্যবস্থাপকসহ বিসিকের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।
বাসস/সবি/জেডআরএম/২০৪০/-কেএমকে