বাসস ক্রীড়া-৪ : স্থায়ীভাবে ফুলহ্যামে ফিরলেন মিট্রোভিচ

301

বাসস ক্রীড়া-৪
ফুটবল-চুক্তি
স্থায়ীভাবে ফুলহ্যামে ফিরলেন মিট্রোভিচ
লন্ডন, ৩১ জুলাই, ২০১৮ (বাসস) : নিউক্যাসেল ইউনাইটেড থেকে ২২ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে স্থায়ীভাবে ফুলহ্যামে ফিরে এসেছেন আলেক্সান্দার মিট্রোভিচ।
পাঁচ বছরের জন্য সার্বিয়ান এই স্ট্রাইকার ক্রাভেন কটেজে যোগ দিয়েছেন। আগামী মৌসুমে তিনি নয় নম্বর জার্সি গায়ে মাঠে নামবেন। জানুয়ারিতে ধারে ফুলহ্যামে যোগ দিয়েছিলেন মিট্রোভিচ। প্লে-অফ ম্যাচ খেলে আসন্ন মৌসুমে প্রিমিয়ার লিগে খেলার যোগ্যতা অর্জন করেছে ফুলহ্যাম। দলের উন্নতিতে তিনি দারুন ভূমিকা রেখেছেন। মাত্র ১৮ ম্যাচে মূল একাদশে জায়গা পেয়েও তিনি ১২টি গোল করেন। ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইটে মিট্রোভিচ বলেছেন, ‘শেষ পর্যন্ত স্থায়ীভাবে এখানে ফিরতে পেরে আমি দারুন আনন্দিত। আনুষ্ঠানিক ভাবে এখন আমি ফুলহ্যামের খেলোয়াড়। এখানকার সমর্থকদের সাথে আমার দারুন সম্পর্ক রয়েছে। গত মৌসুমে আমার ইতিহাস রচনা করেছি। এবারও সেই ধারা বজায় রাখতে চাই। ক্লাবের সমর্থকরা আমাদের সাথে আছে।’
২০১৫ সালের জুলাইয়ে এ্যান্ডারলেখ থেকে নিউক্যাসেলে যোগ দিয়েছিলেন মিট্রোভিচ। কিন্তু রাফায়েল বেনিতেজের অধীনে খুব একটা খেলার সুযোগ পাননি। গত মৌসুমে প্রিমিয়ার লিগে মাত্র ৬টি ম্যাচে তিনি খেলেছেন।
আগামী ১১ আগস্ট ঘরের মাঠে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ম্যাচ দিয়ে ফুলহ্যাম তাদের প্রিমিয়ার লিগ মৌসুম শুরু করবে।
বাসস/নীহা/১০০০/স্বব