বাসস দেশ-৩৯ : ‘মসজিদে বিস্ফোরণের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে’

65

বাসস দেশ-৩৯
বিভাগীয় কমিশনার – ডিআইজি
‘মসজিদে বিস্ফোরণের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে’
নারায়ণগঞ্জ, ৬ সেপ্টেম্বর, ২০২০ (বাসস) : সদর উপজেলার পশ্চিম তল্লা এলাকার বায়তুস সালাহ জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণস্থল পরিদর্শন করেছেন ঢাকা বিভাগীয় কমিশনার ও ঢাকা রেঞ্জের ডিআইজি। তারা বলেন , ‘মসজিদে বিস্ফোরণের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে’। আজ সন্ধ্যায় তারা পশ্চিম তল্লা এলাকার বায়তুস সালাহ জামে মসজিদ পরিদর্শন কালে এ কথা বলেন ।
বিভাগীয় কমিশনার মোস্তাফিজুর রহমান বলেন, বিস্ফোরণের ঘটনায় যারা আহত হয়েছেন তাদের চিকিৎসার সব ধরনের ব্যবস্থা সরকারের পক্ষ থেকে নেয়া হচ্ছে। জেলা এবং পুলিশ প্রশাসন তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছেন। দুর্ঘটনায় আহত অধিকাংশ দগ্ধের শ্বাসনালি পুড়ে যাওয়াতে আমাদের মাঝ থেকে অনেকগুলো জীবন ঝরে গেছে। যারা এখনো চিকিৎসাধীন অবস্থায় আছেন তাদের যথাযথ চিকিৎসার বিষয়ে সরকার সচেষ্ট রয়েছেন।
ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বলেন, গঠিত কমিটিগুলোর রিপোর্টের উপর ভিত্তি করে যারা জড়িত তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। যেহেতু মামলা হয়েছে এখন তদন্ত হবে। তদন্ত হওয়ার পর যত অভিযোগ আছে সব অভিযোগকে আমলে নেয়া হবে। অভিযোগ যাচাই-বাছাই করে যার বিরুদ্ধে এ ঘটনার দায় দায়িত্ব পড়বে তাদেরকেই আইনের আওতায় নিয়ে আসা হবে এবং তাদের গ্রেফতার করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জসিম উদ্দিন, পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশারফ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুবাস চন্দ্র সাহা এবং ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন ।
বাসস/সংবাদদাতা/এমএআর/২২৫৪/এবিএইচ