বাসস দেশ-৩২ : শোকাবহ আগস্ট উপলক্ষে গাজীপুর পেশাজীবী সমন্বয় পরিষদের আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

72

বাসস দেশ-৩২
শোকাবহ আগস্ট- আলোচনা- দোয়
শোকাবহ আগস্ট উপলক্ষে গাজীপুর পেশাজীবী সমন্বয় পরিষদের আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
গাজীপুর ২২ আগস্ট, ২০২০ (বাসস) : জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও শোকাবহ আগস্ট উপলক্ষে গাজীপুর পেশাজীবী সমন্বয় পরিষদের উদ্যোগে এক আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার বিকেলে গাজীপুর পেশাজীবী সমন্বয় পরিষদ ও সাংবাদিক ইউনিয়নের যৌথ উদ্যোগে টঙ্গী প্রেসক্লাব মিলনায়তনে এই আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা শ্রমিক লীগের কার্যকরী সভাপতি এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বেগম শামসুন নাহার ভূইয়া এমপি।
সাংবাদিক আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, পেশাজীবী সমন্বয় পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী ভূঁইয়া, টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজের অধ্যক্ষ মো: আলাউদ্দিন মিয়া,পেশাজীবী সমন্বয় পরিষদের নেতা মোস্তফা হুমায়ুন হিমু, গাজীপুর সাংবাদিক ইউনিয়ন পরিষদের সাধারণ সম্পাদক মো: মনিরুজ্জামান, টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম.এ হায়দার সরকার, সাধারণ সম্পাদক মো: কালিমুল্লাহ ইকবাল, সম্মিতিল সাংস্কৃতিক জোট টঙ্গী শাখার সাংগঠনিক সম্পাদক শাহজাহান শোভন প্রমুখ।
বাসস/সংবাদদাতা/এমএআর/২২২৫/স্বব